আলোচনায় আইরিন তানি

টিভি নাটক দিয়েই অভিনয়ে অভিষেক হয় অভিনেত্রী আইরিন তানির। পাশাপাশি টিভি বিজ্ঞাপনেও নিয়মিত অভিনয় করেন এই অভিনেত্রী। বর্তমানে বৈশাখী টিভিতে প্রচার হচ্ছে ‘বউ শাশুড়ি’ নামের একটি ধারাবাহিক নাটক। আকাশ রঞ্জনের পরিচালনায় এতে বউ চরিত্রে সাবলীল অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এতে অভিনয়ের কারণেই তার অভিনয় প্রশংসিত হচ্ছে। যে কারণে আগের চেয়ে তার কাজের ব্যস্ততাও বেড়েছে অনেকখানি। আইরিন তানি এখন পাঁচটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। সঞ্জিত সরকারের ‘চিটার অ্যান্ড জেন্টলম্যান’, আশীষ রায়ের ‘মান অভিমান’, সজীব মাহমুদের ‘হৈ চৈ ডটকম’ ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত আছেন।

অভিনয় প্রসঙ্গে আইরিন তানি বলেন, সবাই বলেন ব্যস্ততাই সুস্থতা। সত্যিই তাই। আমরা যখন কাজের মধ্যে থাকি তখন সুস্থ থাকি ভালো থাকি। আমি বর্তমানে যেসব ধারাবাহিকে কাজ করছি প্রত্যেকটি নাটকেরই গল্প সুন্দর। আমাদের জীবনের গল্প উঠে এসেছে এসব ধারাবাহিকে। প্রত্যেকটি চরিত্রে আমি নিজেকে যথাযথভাবে উপস্থাপনের চেষ্টা করছি।

আইরিন তানি জানান, আগামী ১৮ অক্টোবর তিনি হীরার পরিচালনায় নতুন একটি বিজ্ঞাপনে কাজ করবেন। আইরিন তানি অভিনীত প্রথম সিনেমা বাদল খন্দকার পরিচালিত ‘বিদ্রোহী পদ্মা’। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন শামস সুমন। তিনি  কলকাতার সিনেমাতেও অভিনয় করেছেন। বিজ্ঞাপনে, সিনেমা এবং নাটকে অভিনয় করেই তিনি নিজেকে একজন দক্ষ অভিনেত্রীতে পরিণত করতে চান।

 

সূত্রঃ যুগান্তর