আ’লীগ-বিএনপি দুর্নীতি ও স্বজনপ্রীতি রোধে ব্যর্থ: জিএম কাদের

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ‘দুর্নীতি ও স্বজনপ্রীতি একটি দেশের প্রত্যাশিত উন্নয়নের অন্তরায়। গেলো ত্রিশ বছরে আওয়ামী লীগ-বিএনপি দুর্নীতি ও স্বজনপ্রীতি রোধ করতে ব্যর্থ হয়েছে।

তাই দেশের মানুষ বঞ্চিত হয়েছে সুশাসন থেকে।

তিনি বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ নয় বছরের শাসনামলে দেশে উন্নয়ন ও সুশাসন দিতে সমর্থ হয়েছিলেন। তাই দেশের মঙ্গলময় ভবিষ্যতের জন্য জাতীয় পার্টি সরকার অনিবার্য হয়ে পড়েছে।

শুক্রবান সকালে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর উত্তরার বাসভবনে লালমনিরহাট জেলা যুবলীগ-এর সাবেক সাংগঠনিক সম্পাদক মো. রবিউল ইসলাম বসুনীয়া জাতীয় পার্টি চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের-এর হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন।

এ সময় লালমনিরহাট থেকে আসা জাতীয় পার্টির নেতা-কর্মীদের উদ্দেশ্যে জাতীয় পার্টি চেয়ারম্যান বক্তৃতাকালে এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টি মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য- ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, এডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, এমরান হোসেন মিয়া, উপদেষ্টা-ড. নূরুল আজাহার শামীম, যুগ্ম মহাসচিব ইকবাল হোসেন তাপস, দপ্তর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান, সম্পাদক মন্ডলীর সদস্য- বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভূঁইয়া, আজহার সরকার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবু সাদেক বাদলসহ আরও অনেকে।