আলিয়ার মা হওয়ার খবর আগেই জানতেন করন জোহর

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

করন জোহর, বলিউডের স্বনামধন্য প্রযোজক ও পরিচালক। অন্যদিকে, আলিয়া ভাট, ইন্ডাস্ট্রির উঠতি জনপ্রিয় অভিনেত্রী। তাদের মধ্যে বাবা-মেয়ের মতো সম্পর্ক। করনের হাত ধরেই সিনেমায় নাম লেখান আলিয়া। এরপর বারবার পাশে পেয়েছেন বলিউডের এই পরিচালককে। অভিনেত্রীর বিয়েতে যে দু’একজন তারকা উপস্থিত ছিলেন, তাদের মধ্যে ছিলেন করন জোহরও। সম্প্রতি তিনি মা হওয়ার খবর দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে এই খবর আগেই ছিল করনের কাছে। শুনুন কী প্রতিক্রিয়া এসেছিল তার পক্ষ থেকে।

ইটাইমস-কে এক সাক্ষাৎকারে করন জোহর জানিয়েছেন সেই মুহূর্তের কথা যখন তিনি আলিয়ার মা হওয়ার কথা প্রথম জানতে পারেন। তিনি জানান, “আমি কেঁদে ফেলি। ও আমার অফিসে এসছিল। আমার মনে আছে সেদিন আমার চুল বেগড়বাই করছিল। তাই আমি টুপি আর হুডি পরে বসেছিলাম। ও এসে আমাকে এই কথা বলল। আমার চোখ থেকে আপনা আপনি পানি বেরিয়ে এসেছিল। আলিয়া আসে আর আমাকে জড়িয়ে ধরে। আমার মনে আছে প্রথম যে কথাটা আমি বলেছিলাম তা হল, ‘তোমার বেবি হতে চলেছে এটা আমার বিশ্বাসই হচ্ছে না’।”

আলিয়ার মাতৃত্বের প্রসঙ্গে বলতে গিয়ে করন আরও জানান, “ওটা আমার জন্য খুব ইমোশনাল একটা মুহূর্ত ছিল। এখনও তাই আছে। ওকে মেয়ে থেকে সফল অভিনেত্রী হয়ে উঠতে দেখেছি। এটা যেন তোমার বেবির বেবি হচ্ছে টাইপ ব্যাপার। ওকে নিয়ে আমার খুব গর্ব হয়। বাবা হওয়ার প্রথম অভিজ্ঞতা আমি ওর থেকেই পেয়েছি। ১৭ বছর বয়স যখন ওর, তখন আমার কাছে এসেছিল। আর এখন ও ২৯। ১২ বছরটা আমাদের দু’জনেরই অভাবনীয় কেটেছে। আমার ওর সঙ্গে সম্পর্ক খুবই ভালো। ওর বাচ্চাকে কোলে নেওয়ার জন্য আর অপেক্ষা সইছে না। নিজের সন্তানদের প্রথমবার কোলে নিয়ে যে অনুভূতি হয়েছিল, জানি এটাও তেমনই হবে।”

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন