আরটিজেএ’র নতুন কমিটির দায়িত্ব গ্রহণ


নিজস্ব প্রতিবেদক: রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) দায়িত্ব গ্রহণ করেছেন নতুন কমিটির নির্বাচিত সদস্যরা। বৃহস্পতিবার রাতে এনটিভি কার্যালয়ে এক যৌথসভার মধ্য দিয়ে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

যৌথসভায় সভাপতিত্ব করেন সংগঠনের বিদায়ী ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান পাপ্পু।

সভায় প্রথম পর্বে বিদায়ী ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান পাপ্পু আরটিজেএ’র নবনির্বাচিত নেতৃবৃন্দের প্রতি সংগঠনকে আরো গতিশীল ও ঐক্যবদ্ধ করার আহ্বান জানান। পরে তিনি আনুষ্ঠানিকভাবে নবনির্বাচিত সভাপতি মেহেদী হাসান শ্যামল ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান জনিসহ নেতৃবৃন্দের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের নবনির্বাচিত সহ-সভাপতি আমির ফয়সাল, কোষাধ্যক্ষ মাহফুজুর রহমান রুবেল, সদস্য রফিকুল ইসলাম ও রবিউল ইসলাম খোকন, বিদায়ী কমিটির যুগ্মসাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

পরে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আরটিজেএ’র সভাপতি মেহেদী হাসান শ্যামল। সাধারণ সম্পাদক মাইনুল হাসান জনির সঞ্চালনায় সভায় সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করা হয়। একই সঙ্গে সাংবাদিকদের মর্যাদা রক্ষা ও অধিকার আদায়ে স্বোচ্ছার ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করা হয়।

এছাড়াও দ্রুত অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে কমিটির সদস্যদের পরিচিত ও সংগঠনের অস্থায়ী কার্যালয় নেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

স/জে