আরএমপির CRT থেকে প্রশিক্ষন শেষ করলেন বগুড়া পুলিশের নবগঠিত QRT সদস্যরা

নিজস্ব প্রতিবেদক:

দক্ষতা, মেধা, পরিশ্রম, সঠিক দিক নির্দেশনা, নিয়মিত কঠোর অনুশীলন আর অভিজ্ঞতায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ক্রাইসিস রেসপন্স টিম-CRT আজ এক আস্থা আর গর্বের নাম। আর প্রশিক্ষনলব্ধ জ্ঞান ও অভিজ্ঞতাকে ব্যবহার করে বাংলাদেশ পুলিশের অন্যান্য ইউনিট গুলোতে বিশেষ টিম গড়ে তুলতে অবদান রাখছে RMP এর CRT.

এরই ধারবাহিকতায় বগুড়া জেলা পুলিশের Quick Response Team (QRT) কে প্রশিক্ষন প্রদান শেষে সমাপনি অনুষ্ঠান এবং মহড়ার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। তিনি Quick Response Team (QRT) এর মহড়া উপভোগ শেষে বগুড়া জেলা পুলিশের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিরতণ করেন।

প্রধান অতিথি তাঁর সমাপনী বক্তব্যে বলেন, বগুড়ার পুলিশ সুপার মহোদয়ের অনুরোধে এই প্রশিক্ষণ প্রদান করা হয়। আন্তুরিকতার সাথে বগুড়া জেলা পুলিশকে প্রশিক্ষণ প্রদান করায় RMP এর CRT টিমকে ধন্যবাদ জানান পুলিশ কমিশনার।

তিনি তাঁর বক্তব্যে প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, পেশাদারিত্ব অর্জন করতে গেলে প্রশিক্ষণ এর বিকল্প নাই এবং প্রশিক্ষণলব্ধ অর্জন মাঠ পর্যায়ে কাজে লাগানোর ‍উপর তাগিদ দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, উপ-কমিশনার (সদর) মোঃ রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সরবরাহ) মোঃ সাইফুদ্দিন শাহীন, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মোঃ মনিরুল ইসলাম সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

স/অ