শনিবার , ২৭ এপ্রিল ২০১৯ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আরইউমুনা’র নেতৃত্বে সাকিব-নাদিয়া

Paris
এপ্রিল ২৭, ২০১৯ ৯:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, রাবি:
রাজশাহী বিশ্ববিদ্যালয় ছায়া জাতিসংঘ সংস্থার (আরইউমুনা) ২০১৮-১৯ বছরের জন্য কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাকিব আহমেদকে সভাপতি এবং অর্থনীতি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী নাদিয়া শারমিন রিতুকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় তিন দিনব্যাপী আঞ্চলিক ছায়া জাতিসংঘ সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে ১৬ সদস্যের এই কমিটি ঘোষণা করেন রাবি ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু। বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের গ্যালারিতে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, তাবারাকা বিনতে আলী (পাবলিকরিলেশন), মুশফিকা ফেরদৌস (মিডিয়া ও পাবলিকেশন),শাহরিয়ার ইমন (ব্রান্ডিং এ- ডকুমেন্টেশন), তনুশ্রীবর্মণ (ফাইন্যান্স), মিসৌরীন আরা মীম (সেশনম্যানেজমেন্ট), ফিদা-উল-হক (ডেলিগেশন), মোজাহিদ তালুকদার (কর্পোরেট অ্যাফেয়ার্স), বিশাল গুপ্ত (ইভেন্ট ম্যানেজমেন্ট), তামিম আহমেদ রাজিন (হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট), অরিন্দম সান্যাল দিপ্ত (রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট)। এ ছাড়াও কমিটিতে ছয়জনকে কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

এর আগে গত ২৫ এপ্রিল থেকে শুরু হওয়া এ সম্মেলনে রাজশাহী ও রংপুর অঞ্চলের ৩০টি শিক্ষাপ্রতিষ্ঠানের দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। ৫টি কমিটিতে সম্মেলনের সেশনগুলো অনুষ্ঠিত হয়। এতে ২০ জন শিক্ষার্থীকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর

আপনার জন্য নির্বাচিত