আরইউজের সভাপতি পদে রফিকুল ইসলামের জয়

 নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি পদে রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন। তিনি দৈনিক কালের কণ্ঠ রাজশাহীর ব্যুরো প্রধান।

শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১ টা পর্যন্ত আরইউজে কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার ডা. এফএমএ জাহিদ নির্বাচনের ফল ঘোষণা করেন। এতে রফিকুল ইসলাম ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী জনকণ্ঠের মামুন-অর-রশিদ পেয়েছেন ৩১ ভোট।

নির্বাচনে বিজয়ী হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিক রফিকুল ইসলাম আরইউজের সকল সদস্যকে ধন্যবাদ জানিয়েছেন। ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, তিনি সবাইকে সঙ্গে নিয়েই সাংবাদিকদের অধিকার রক্ষা ও দাবি-দাওয়া আদায়ে কাজ করে যাবেন।

এর আগে গত ২৬ ডিসেম্বর আরইউজের নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে সভাপতি পদে দুইজনের ভোটের সংখ্যা ড্র হওয়ায় আগামী ২১ দিনের মধ্যে এই পদে পুনরায় নির্বাচন হবে বলে জানানো হয়। এরপর ২৩ জানুয়ারি (শনিবার ) ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

আরইউজের নব-নির্বাচিত সভাপতি রফিকুল ইসলামকে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন অভিনন্দন জানিয়েছেন সাথে সংগঠনটির সাংবাদিকরা অভিনন্দন জানিয়েছেন।

স/জে