আরইউজের সভাপতির স্ত্রী-সন্তানের উপর ছিনতাইকারীর হামলার প্রতিবাদ বাগমারা প্রেসক্লাবের


বাগমারা প্রতিনিধি :
ছিনতাইকারিদের হামলার শিকার হয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের(আরইউজে) সভাপতি রফিকুল ইসলামের স্ত্রী ও শিশু কন্যা। বুধবার মহানগরীর রাজপাড়া থানার বিলসিমলা এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইকারীদের হামলায় গুরুতর আহত হয়েছেন রফিকের স্ত্রী ও শিশু কন্যা। এ ঘটনায় গভীর উদ্বোগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাগমারা প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

শুত্রবার বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন ও সাধারন সম্পাদক রাশেদুল হক ফিরোজ স্বাক্ষরিত এক বিবৃতিতে জানানো হয়, রাজশাহীর স্বনামধন্য এবং অন্যায় অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে নির্ভিক কলম সৈনিক আরইউজে’র সভাপতি রফিকুল ইসলামের স্ত্রী ও শিশু কন্যা ছিনতাইকারিদের হামলায় গুরুতর আহত হয়েছেন। আমরা বাগমারা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ ওই ঘটনার তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে সাংবাদিক ও তার পরিবারের প্রতি নিরাপত্তা দেওয়ার জন্য পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি।

একজন সিনিয়র সাংবাদিক নেতার পরিবারের ওপর হামলা নিছক ছিনতাইয়ের ঘটনা না কি এর সাথে অন্য কোন দূরভিসন্ধীমূলক ঘটনা জড়িয়ে আছে তা তদন্ত করে বের করার জন্য আমরা পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করছি। সেই সাথে আরো প্রত্যাশা করছি ওই দিনের ঘটনায় জড়িতদের চিহ্নত করে দ্রুত আইনের আওতায় আনা হোন। এ ক্ষেত্রে কোন প্রকার শিথিলতা ও গাফলতি আপামর সাংবাদিক সমাজকে পরবর্তী আন্দোলনে রাজপথে নামতে বাধ্য করবে।