আরইউজের নবনির্বাচিত কমিটিকে নগর ওয়ার্কার্স পার্টির অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি:

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) ত্রি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক তানজিমুল হক সহ সকল নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর কমিটি।

রোববার বিকেলে মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু ও সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবুর গণমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় নতুন নেতৃত্বের প্রতি এই শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

অভিনন্দন বার্তায় ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ বলেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নব-নির্বাচিত সবাই মহান মুক্তিযুদ্ধের আদর্শ ও চেতনাকে ধারণ করে সংগঠনকে আরও সামনের দিকে এগিয়ে নিবে বলে বিশ্বাস করি। এছাড়াও সত্যের পক্ষে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে- রাজশাহীর কৃষক, শ্রমিক মেহনতী মানুষের স্বার্থ রক্ষায় অগ্রণী ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা করি।’

এর আগে, গত ২৬ ডিসেম্বর আরইউজের নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে সভাপতি পদে দুইজনের ভোটের সংখ্যা ড্র হওয়ায় আগামী ২১ দিনের মধ্যে এই পদে পুনরায় নির্বাচন হবে বলে জানানো হয়। এরপর ২৩ জানুয়ারি (শনিবার ) ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এদিন সকাল ১০টা থেকে দুপুর ১ টা পর্যন্ত আরইউজে কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার ডা. এফএমএ জাহিদ নির্বাচনের ফল ঘোষণা করেন। এতে রফিকুল ইসলাম ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী জনকণ্ঠের মামুন-অর-রশিদ পেয়েছেন ৩১ ভোট। ৬ ভোটের ব্যবধানে জয়ী হয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম।