সোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আমি অনেকবার ধাক্কা খেয়েছি : কৌশানী

Paris
সেপ্টেম্বর ২৩, ২০২৪ ৯:৩৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

এবার দুর্গাপূজায় মুক্তি পেতে যাচ্ছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের নতুন চলচ্চিত্র ‘বহুরূপী’। এতে ভিন্নরূপে হাজির হতে যাচ্ছেন অভিনেত্রী কৌশানী মুখার্জি। ইতোমধ্যে কৌশানী ও শিবপ্রসাদের ‘শিমুল-পলাশ’ গানটি সুপারহিট। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিনেমাটির আরও একটি গান ‘আজ সারা বেলা’।

সেই গান উন্মোচন অনুষ্ঠানেই ইন্ডাস্ট্রির বহুরূপী এবং মুখোশধারী মানুষদের নিয়ে মুখ খুললেন অভিনেত্রী কৌশানী।
নিজের তিক্ত অভিজ্ঞতার আলোকে কৌশানী বলেন, ‘আমি যদি চিনতে পারতাম তাহলে তো খুবই ভালো হতো। আমি অনেকবার ধাক্কা খেয়েছি, অনেকবার লাথি খেয়েছি কিন্তু তাতেও আমি পুরোটা শিখে উঠতে পারিনি। এখন এই মুখোশধারীদের চেনার প্রসেসে আছি।

আসলে আমি খুব তাড়াতাড়ি বিপরীতের মানুষটাকে নিজের মতো ভেবে ফেলি। ভুল করে আমার নিজের কথা বলে ফেলি, নিজেকে উজাড় করে দিই। এটাই আমার প্রকৃতি, সবারই না অনেকগুলো মুখোশ থাকে, যদি সেটা চিনে ফেলতে পারতাম তাহলে হয়তো অনেক বড় জায়গায় যেতে পারতাম।’
আগামী ৮ অক্টোবর প্রেক্ষাগৃহে আসছে ‘বহুরূপী।

সিনেমার ফার্স্ট লুক প্রকাশ্যে আসার ২৪ ঘণ্টার মধ্যেই সামাজিক মাধ্যমে ট্রেন্ডিংয়ে ছিল। এরপর বহুরূপীর প্রথম গান ‘শিমুল-পলাশ’ প্রকাশ্যে আসতেই ব্যাপক সাড়া ফেলে। লোকগানের ছন্দে শিবপ্রসাদ ও কৌশানীর জমজমাট প্রেমও নজর কাড়ে সবার। আর সেই গানের প্রশংসায় পঞ্চমুখ অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমানও। টুইট করে এই গানের সংগীত পরিচালক বনি চক্রবর্তী ও ‘বহুরূপী’ টিমকে শুভেচ্ছা জানিয়েছেন রহমান।

নব্বইয়ের দশকে ঘটে যাওয়া দুর্ধর্ষ ব্যাংক ডাকাতি এবং সেই ঘটনার নেপথ্যের যড়যন্ত্রকারী, আর তাকে ঘিরে প্রশাসনিক তৎপরতা নিয়েই সিনেমার গল্প আবর্তিত হয়েছে। এতে আরও অভিনয় করেছেন আবির, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী প্রমুখ।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন