আমার নির্বাচনী অঙ্গীকার পূরণ করতে সক্ষম হয়েছি : প্রতিমন্ত্রী পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আপনাদের ভালোবাসায় আমার নির্বাচনী অঙ্গীকার পূরণ করতে সক্ষম হয়েছি। ১১ বছর কোনো ছুটি গ্রহণ করিনি, প্রতি সপ্তাহে আমার নির্বাচনী এলাকার মানুষদের সময় দিয়েছি। তাদের জন্য করোনার দুঃসময়েও ছুটে এসেছি। সরকার তথ্য প্রযুক্তির মাধ্যমে করোনার এসময়ে সংসদ টিভির মাধ্যমে, অনলাইনের মাধ্যমে ক্লাস এবং শিক্ষা কার্যক্রম অব্যহত রেখেছেন। ভার্চুয়াল কোর্টের মাধ্যমে সাধারণ মানুষদের সেবা প্রদান করা হচ্ছে। শেখ হাসিনা সরকারের দূরদর্শিতায় বিশ্বের বুকে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

শুক্রবার সকাল ১১টায় উপজেলার মহাসড়ক সম্প্রসারণ ও উন্নয়ন কাজের ভিত্তি প্রস্থর স্থাপনকালে এ কথা বলেন। শেরকোল বাজারে ভিত্তি প্রস্থর স্থাপন শেষে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল সভাপতিত্ব করেন।

প্রতিমন্ত্রী পলক আরো বলেন, সিংড়ার অসম্পূর্ণ কাজ এবং উন্নয়ন আমি সমাপ্ত করতে চাই। আল্লাহ তৌফিক দিলে আজীবন আপনাদের সেবক হিসেবে কাজ করে যেতে চাই। আপনাদের সিংড়া উপজেলার শতভাগ বিদ্যুতায়িত উপজেলা হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা করেছেন। যা বিগত সরকারের আমলে মাত্র ২৩ % ছিলো। আমরা মাত্র ১১ বছরে শতভাগ বিদ্যুতায়িত করতে সক্ষম হয়েছি।

প্রতিমন্ত্রী  আরো বলেন, উত্তরবঙ্গের লাইভলাইন নাটোর-বগুড়া মহাসড়ক, অথচ মাত্র ২৪ ফিটের কারণে অহরহ সড়ক দুর্ঘটনায় শিকার হয়। হাজার হাজার যানবাহন এ সড়ক দিয়ে যাতায়াত করে। ৫০ বছর এ সড়ক আন্তঃসড়ক ছিলো। সিংড়ায় প্রথম ফুটওভার ব্রিজ শেখ হাসিনা সরকার উপহার দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়াজ পিএএ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, রংপুর জোনের প্রকল্প পরিচালক মনিরুজ্জামান, প্রধান প্রকৌশলী সাদেকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন প্রমূখ।

 

সূত্রঃ কালের কণ্ঠ