আমার কাজই আপনাদের সেবা করা : পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম. এ মান্নান বলেছেন, শেখ হাসিনা এখন শুধু বাংলাদেশে নয়, বিশ্বসভায়ও একজন শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী। তার নেতৃত্ব, উন্নয়ন, মানবিকতা সারা বিশ্বে অনুকরণীয় দৃষ্টান্ত। বাংলাদেশকে একটি সমৃদ্ধ দেশে রূপান্তরিত করতে শেখ হাসিনার বিকল্প নেই।

আজ বুধবার বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে এক পথসভায় পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন। এ সময় হাজারো মানুষ ফুল দিয়ে তাকে বরণ করেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, দেশের যতসব উন্নয়ন হয়েছে সব প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। আমাদের প্রধানমন্ত্রীর কথা স্মরণ রাখতে হবে। তার প্রতি আস্থা ও বিশ্বাস রাখতে হবে। জনগণের উপকারের জন্য সরকার সকল উন্নয়ন করবে।

মন্ত্রী আরো বলেন, আমি কাজের মানুষ, কাজ করতে চাই। আমার কাজই আপনাদের সেবা করা, দেশের সেবা করা। এখন সারা দেশের উন্নয়নের পাশাপাশি সুনামগঞ্জের পুরো জেলায় বিভিন্ন উন্নয়ন হচ্ছে। আরো উন্নয়ন হবে। এক কথায় জনগণের উন্নয়ন হয়, এমন সব কাজ আমরা করব। আপনারা প্রধানমন্ত্রীর ওপর ভরসা রাখুন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিম, পশ্চিম পাগলা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হক, সাবেক চেয়ারম্যান জগলুল হায়দার, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মনসুর আলম সুজন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদারসহ উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।