আব্রামের জন্মদিনে অপুর আবেগঘন স্ট্যাটাস

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম খান জয়ের জন্মদিন আজ। জয়ের এবারের জন্মদিনে কোনো আয়োজন নেই। ছেলের জন্মদিনে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন অপু বিশ্বাস।

ছেলের জন্মদিন প্রতিবারই ঘটা করে পালন করেন অপু বিশ্বাস। সম্প্রতি মারা যান অপু বিশ্বাসের মা শেফালী বিশ্বাস। এ কারণে ছেলের জন্মদিনে কোনো আয়োজনে রাখেননি অপু।

অপু ফেসবুকে লেখেন, ‘বাবা এবার তোমার জন্মদিনের কোনো আয়োজনই আমি করতে পারলাম না। তোমার দিদা তোমার পাশে নেই, আমরা আর কখনো তোমার দিদার দেখা পাবো না। আমি তোমার মা হিসেবে তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি, তোমার দিদার আশা পূরণ করে যেন আমি তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি।’

ভক্ত ও অনুরাগীদের উদ্দেশে অপু লেখেন, ‘আপনারা যারা যারা আমার জয়কে ভালোবাসেন তারা সবাই জয়ের জন্য অনেক অনেক আশীর্বাদ করবেন, জয় যেন মানুষের মত মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে । এটাই হবে জয়ের জন্য এবারের জন্মদিনের অমূল্য উপহার।’

প্রসঙ্গত, ১৮ সেপ্টেম্বর মারা যান অপু বিশ্বাসের মা শেফালী বিশ্বাস। ৩ অক্টোবর অনুষ্ঠিত হবে মায়ের শ্রাদ্ধ।

অপু বিশ্বাস ২০০৮ সালে ১৮ এপ্রিল শাকিব খানকে গোপনে বিয়ে করেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় আব্রাহাম খান জয়ের জন্ম। অপু-শাকিবের বিবাহ বিচ্ছেদের পর মায়ের কাছেই থাকছে জয়।

 

সূত্রঃ যুগান্তর