আব্দুর রউফ সাহেব স্মৃতি ক্রিকেট ফাইনাল খেলা

নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জে মরহুম আব্দুর রউফ সাহেব স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা চন্দ্রনারায়নপুর মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ১০টায় সুন্দরপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান মতিউর রহমান (মতি)-এঁর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আব্দুল হাকিম সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আর.পি এলিগেন্স-এর চেয়াম্যান তাজিবুর রহমান, সুন্দরপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড মেম্বার আহসানুল হক এবং একই ইউপি’র ৪,৫,৬ নম্বর ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার নাসিমা বেগম, ফজলুর রহমান ৬ নম্বর ওয়ার্ড সাবেক সফল মেম্বার।

ফাইনাল খেলায় চন্দ্রনারায়নপুর ক্রিকেট দল টসে জিতে ব্যাটিং পাঠান বাখের আলী আদর্শ ক্রিকেট দলকে। তারা ১৬ ওভারে ০৯ উইকেটের বিনিময়ে ১৪৭ রানের টার্গেট দেন এবং চন্দ্র-নারায়নপুর ক্রিকেট দল ১৬ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৩০ রান সংগ্রহ করায় তাদের পরাজয় হয়। ১৭ রানে জয় লাভ করেন বাখের আলী। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এসময় প্রধান অতিথি তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ১৫ আগস্ট এ নিহত বঙ্গবন্ধুসহ পরিবারের সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনা এবং হত্যাকাণ্ডে জড়িত সকলে শাস্তি নিশ্চিত করার আহ্বান জানান।

তিনি আরও বলেন, আসুন আমরা মাদককে না বলি, মাদক মুক্ত বাংলাদেশ গড়ি। ইভটিজিং, জুয়া, বাল্যবিবাহ প্রতিরোধ, চোরা কারবার, ধর্ষণ পরিহার করি বলে এসব কথা বলেন।

সভাপতি তার বক্তব্যে বলেন, যুবসমাজের এই আযোজনকে সাধুবাদ জানিয়ে বলেন ‘স্বাস্থ্যই সকল সুখের মুল।’ শুধু লেখাপড়া করলে চলবে না স্বাস্থ্য ঠিক রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই। অনুষ্ঠিত ফাইনাল খেলাটিতে আয়োজনে ছিলেন, শিমুল আহমেদ, শিক্ষক রুবেল আলী, আসাদুল্লাহ, সালমান, আলমগীর, এবং সার্বিক তত্তাবধায়নে ছিলেন কাজল আহমেদ।

জি/আর