আবারও ‘প্রেমে’ পড়েছেন পরীমনি

সিল্কসিটিনিউজ ডেস্কঃ 

ঢালিউড সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমনির জীবনে বড় ঝড় বয়ে গেছে। বোট ক্লাব কাণ্ড, মাদক মামলায় গ্রেফতার, কারাগার ও বিয়ে সবকিছু একই পঞ্জিকা বর্ষে ঘটেছে।

বিয়ের পর কিছুটা থিতু হতে চাইছেন পরীমনি। সন্তানও নিয়েছেন। কিছুদিন পরই তার ও রাজের ঘর আলো করবে সন্তান।  এর মধ্যে নতুন খবর হলো, আবারও প্রেমে পড়েছেন পরী। তবে অন্য কারো নয়, নতুন করে আবার স্বামী শরিফুল রাজের প্রেমেই পড়েছেন পরীমনি!।

শুক্রবার (২৭ মে) ফেসবুকে এক পোস্টের মাধ্যমে নিজেই এ কথা জানিয়েছেন ঢালিউডের আলোচিত-সমালোচিত এ নায়িকা।

ফেসবুকে শেয়ার করা ছবিগুলোতে দেখা যায়, স্বামী রাজ তাকে বিশেষ ডিনারের আয়োজন করে সারপ্রাইজ দিয়েছেন। সেই ছবির ক্যাপশনে পরীমনি লেখেন, ‘মাই ডিয়ার হাসবেন্ড, আমি আবার আপনার প্রেমে পড়েছি!’

ঈদুল ফিতরে পরীমনি বায়না ধরেছিলেন ঘুরতে যাওয়ার। স্ত্রীর ইচ্ছে অনুযায়ী তাকে নিয়ে কক্সবাজার বেড়াতে গেছেন রাজ। ধারণা করা হচ্ছে, ছবিগুলো সেই সফরের। ওটাই ছিল তার বিয়ের পর প্রথম অবকাশযাপন কিংবা হানিমুন।

পরীমনির শেয়ার করা ছবিতে একটি বিশেষ কেকও দেখা যায়। এই কেকের ওপর লেখা, ‘তুমি আমাকে আরও ভালো বানিয়েছ। আমাদের সন্তান আমাকে শ্রেষ্ঠ বানাবে। ভালোবাসি তোমায় প্রিয় বউ’।

পরীমনি ও রাজ জুটি বেঁধে কাজ করেছেন চরকি প্রযোজিত ‘গুণিন’ সিনেমায়। এতে অভিনয় করতে গিয়েই একে-অপরের প্রেমে পড়েন ও বিয়ে করেন। বর্তমানে পরী অন্তঃসত্ত্বা। গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়া ও বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন ঢালিউডের আলোচিত নায়িকা।

 

সুত্রঃ যুগান্তর