বৃহস্পতিবার , ১৫ আগস্ট ২০২৪ | ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আন্দোলনে শহীদ ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বাগমারায় দোয়া

Paris
আগস্ট ১৫, ২০২৪ ১০:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক ::
বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও আন্দোলনে আহত এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাগমারার গণিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে জামালপুর স্কুল মাঠে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে সভাপত্বি করেন গণিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি শামসুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গণিপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান রাজু। বিশেষ অতিথি ছিলেন, গণিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক মুর্তজা বকুল, উপজেলা বিএনপির সদস্য এনামুল হক, বেগম খালেদা জিয়ার মুক্তি পরিষদের যুগ্ম আহ্বায়ক হাবিবুন নবী দেওয়ান শাকিল প্রমুখ। সাবির্ক সহযোগিতায় ছিলেন তারেক জিয়া সাইবার ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক হাসিবুল মৃধা সাজ্জাদ ও অনুষ্ঠানটি সঞ্চলনায় ছিলেন বাগমারা কলেজের সহকারী অধ্যাপক আইয়ুব আলী।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। এছাড়াও বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া করা হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর