আত্রাইয়ে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

আত্রাই প্রতিনিধি :

নওগাঁর আত্রাইয়ে স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সদুপুর গ্রামে। এ ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সংবাদ পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে গত বুধবার সদুপুর গ্রামের তজির উদ্দিনের ছেলে জাকির হোসেন (৩০) তার স্ত্রী রিয়া আক্তারকে (২২) শ্বাসরুদ্ধ করে হত্যার পর তার লাশ দাঁড়িয়াগাথি রাস্তার পাশে ফেলে রেখে যায়। সংবাদ পেয়ে বুধবার সন্ধ্যায় আত্রাই থানা পুলিশ প্রথমে অজ্ঞাত পরিচয় লাশ হিসেবে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরে তার পরিচয় নিশ্চিত হওয়া যায় নিহত গৃহবধূ জাকিরের স্ত্রী। এ ঘটনার পর জাকির হোসেন তার নানার বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার কোয়ালিপাড়া গ্রামে চলে যায়। সেখানে সে বুধবার দিবাগত রাত ১ টার দিকে বিষপান করে অসুস্থ হলে তাকে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার লাশ রাতেই উপজেলার সদুপুর নিজ গ্রামে নিয়ে এলে বিষয়টি জানাজানি হয়। পরে সংবাদ পেয়ে আত্রাই থানা পুলিশ জাকিরের লাশও উদ্ধার করে।

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন বলেন, তারা স্বামী স্ত্রী উভয়েই কুখ্যাত মাদক ব্যবসায়ী ছিল। তাদের বিরুদ্ধে আত্রাই থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

এ ঘটনার পর নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রাশিদুল হক ও অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উভয়ের লাশ গতকাল ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপার আত্রাই থানায় পৃথক দু’টি মামলা রুজু করা হয়েছে।

স/অ

আরো পড়ুন …

আত্রাইয়ে উদ্ধারকৃত সেই তরুণীর মরদেহের পরিচয় মিলেছে

আত্রাইয়ে অজ্ঞাত তরুণীর মরদেহ উদ্ধার