আত্রাইয়ে আওয়ামী লীগ নেতা সখিমুদ্দিনের জানাজা সম্পন্ন

আত্রাই প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে আওয়ামী লীগ নেতা সখিমুদ্দিন প্রামাণিক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর। রোববার (১৫ মে) সন্ধ্যা ৭ টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি গুরুতর অসুস্থ হলে তাঁকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

উপজেলার সাহেবগঞ্জ গ্রামের বাসিন্দা সখিমুদ্দিন পাঁচুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সদস্য। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও নতি-নাত্নীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার (১৬ মে) বেলা ১০ টায় উপজেলা পরিষদ ফুটবল মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর জানাযায় নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল, উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রাং, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এড. ওমর ফারুক সুমন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, থানা বিএনপির আহবায়ক আব্দুল জলিল চকলেটসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ সুশিল সমাজের বিপুল সংখ্যক লোক অংশ নেন। পরে সাহেবগঞ্জ কেন্দ্রীয় গোরস্থানে তার লাশ দাফন করা হয়।

জি/আর