সোমবার , ১৭ জুন ২০২৪ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আত্রাইয়ে চালবোঝাই ট্রাক জব্দ, গ্রেফতার ২

Paris
জুন ১৭, ২০২৪ ৮:০৪ অপরাহ্ণ

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর আত্রাইয়ে সোয়া ১৯ হাজার কেজি চালবোঝাই একটি ট্রাক জব্দ করেছে থানা পুলিশ। সেই সাথে অবৈধভাবে মজুদ করার দায়ে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো পার্শ্ববর্তী বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার পাঁচুশাহ গ্রামের কাশেম আলীর ছেলে চাল ক্রেতা আলেফ হোসেন (৪২) এবং পঞ্চগড় জেলা সদরের সরদারপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ট্রাকচালক সাইদুল ইসলাম (৩৮)। তাদের সোমবার (১৭ জুন) সকালে আদালতে পাঠানো হবে বলে নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম। এর আগে রবিবার ১৬ জুন দুপুরের দিকে উপজেলার পতিসর বাজার এলাকায় অভিযান চালিয়ে ট্রাকবোঝাই চালসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

ওসি জহুরুল ইসলাম বলেন, অবৈধভাবে চাল মজুদ এবং বিক্রি করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এদিন দুপুরে উপজেলার পতিসর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় চালভর্তি একটি ট্রাক জব্দ করা হয়। যেখানে চালের পরিমাণ ছিল ১৯ হাজার ২৫০ কেজি। এসময় চালগুলোর ক্রেতা আলেফ হোসেন ও ট্রাকচালক সাইদুল ইসলামকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানা পুলিশের পক্ষ থেকে এসআই গৌরাঙ্গ মোহন রায় বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

চালগুলো সরকারি কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা অভিযানের সময় সরকারি কোনো বস্তা পাইনি। তবে খাদ্য বিভাগের কর্মকর্তারা চালগুলো সরকারি বলে মনে করছেন। তারা অভিযানের সময় আমাদের সঙ্গে ছিলেন। তবে গ্রেফতারকৃতদের মূল অপরাধ তারা অবৈধভাবে চালগুলো মজুদ ও কালোবাজারে বিক্রি করছিল। এছাড়া চাল বিক্রয়ের সাথে জড়িত ব্যবসায়ীকে ধরতে এবং জব্দকৃত চালগুলো সরকারি চাল কিনা তা ক্ষতিয়ে দেখতে সুষ্ঠু তদন্ত চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে স্থানীয় একজন মুঠোফোনে এই প্রতিবেদককে জানান, চালগুলো ছিল সরকারি। সঠিকভাবে তদন্ত করলে এর সাথে আরও যারা জড়িত তারা বের হয়ে আসবে।

সর্বশেষ - রাজশাহীর খবর