রবিবার , ১১ আগস্ট ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আত্রাইয়ে আন্দোলনে নিহত দুই পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

Paris
আগস্ট ১১, ২০২৪ ৫:০১ অপরাহ্ণ

আত্রাই প্রতিনিধি:
কোটা সংস্কার আন্দোলন ঘিরে সরকার পতনের দাবিতে নিহত নওগাঁর আত্রাইয়ের মেধাবি ছাত্র ফাহমিদ জাফর ও ব্যাবসায়ী শাখিল আনোয়ার কে বাংলাদেশ জামায়াত ইসলামের পক্ষ থেকে ১ লক্ষ টাকা করে অর্থ সহায়তা দেওয়া হয়েছে।

রোববার ১১ আগষ্ট সকালে নিহতদের কবর জিয়ারত ও শোক সংতপ্ত পরিবারকে সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে নিহতদের পরিবারের হাতে অর্থ তুলে দেন নওগাঁ জেলা জামাতের আমীর খন্দকার আব্দুর রাকিব।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার পতনের পর দেশ বিরোধী শত্রুরা দেশব্যাপী হামলা-ভাংচুর, অগ্নিসংযোগ, লুটতরাজ করে আমাদের ভাবমুর্তি নষ্ট করার চেষ্টা করছেন। আপনারা ওই সকল দেশ বিরোধীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলেন। হিন্দু ও অন্যান্য জাতিগোষ্ঠির জান-মাল ও ধর্মীয় স্থাপনায় শুরক্ষা দিন।

অনুষ্ঠানে উপজেলা জামাতের আমীর পাঁচুপুর ইউনিয়ন চেয়ারম্যান খবিরুল ইসলাম এর সভাপতিত্বে অন্যদের মধ্যে জেলা জামাত কর্মপরিষদ সদস্য আবু শিহাব, উপজেলা ওলামা বিভাগের সভাপতি মাওলানা আব্দুল খালেক, উপজেলা শ্রমিক কল্যান সভাপতি আশাদুল্লাহ আল গালিব, উপজেলা জামাতের সদস্য ইয়াকুব আলী, জামাতের বিশা ইউপি সভাপতি মাহমুদুল হাসান শাকিলসহ পাঁচুপুর, বিশা ও শাহাগোলা ইউনিয়ন জামাত-শিবিরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

জানা যায়, উপজেলার শ্রীধরগুড়নই গ্রামের আবেদ আলীর ৫ সন্তানের মধ্যে মৃত শাখিল আনোয়ার ছিলেন ১ম সন্তান। তিনি ঢাকায় ব্যাবসা করতেন। তিনি গত ৫ আগষ্ট সরকার পতনের আন্দোলনে গিয়ে মারা যান। এছাড়া তারাটিয়া গ্রামের শেখ জাফরের তিন ছেলের মধ্যে মৃত ফাহমিদ ছিলেন সবার ছোট। তিনি টঙ্গী সরকারী কলেজে পড়াশোনা করতেন। তিনি গত ১৮ জুলাই বৈশম্য বিরোধী আন্দোলনে গিয়ে মারা যান।

সর্বশেষ - রাজশাহীর খবর