আগামী বছর আইপিএলে ফিরছি, কেন এমন কথা বললেন ডি ভিলিয়ার্স?

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

ফের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে ফিরতে চলেছেন এবি ডি ভিলিয়ার্স। এমন ইঙ্গিত আগেই দিয়েছিলেন বিরাট কোহলি। এবার দক্ষিণ আফ্রিকার আইকন নিজেই জানালেন, ২০২৩ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফেরার ইচ্ছে আছে তার।

২০০৮ সালে আইপিএল শুরু হওয়ার পর প্রতিটি মৌসুমেই খেলেছেন ডি ভিলিয়ার্স। গত বছরের ডিসেম্বরে তিনি সব ধরনের ক্রিকেটকে বিদায় বলেন।

এবার ডি ভিলিয়ার্স বলেছেন, ‘আমি পরের বছর আইপিএলে ফিরতে চাই এবং আমি এটির জন্য অপেক্ষা করছি। এখনও কিছু খেলা হতে পারে ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামীতে, যেটা আমার দ্বিতীয় হোম টাউন।’

তবে কি অবসর ভেঙে ফিরছেন ডি ভিলিয়ার্স? তার কথায় কিছু পরিষ্কার না হলেও খেলোয়াড় হিসেবে ফেরার সম্ভাবনা নেই বললেই চলে। কেননা কোহলি আগেই জানিয়েছেন, ডি ভিলিয়ার্সকে নতুন কোনো ভূমিকায় দেখা যেতে পারে। সেক্ষেত্রে কোচিং স্টাফে যুক্ত হওয়ার সম্ভাবনাই বেশি।

দিল্লি ডেয়ারডেভিলসের (বর্তমানে দিল্লি ক্যাপিটালস) জার্সিতে ডি ভিলিয়ার্স আইপিএল ক্যারিয়ার শুরু করেছিলেন, যেখানে তিনি ৩ বছর খেলেন। এরপর ২০১১ সালে ব্যাঙ্গালুরু দলে ভেড়ায় প্রোটিয়া সুপারস্টারকে। বিরাট কোহলিদের দলে টানা ১১ বছর খেলেছেন ডি ভিলিয়ার্স।

 

সুত্রঃ জাগো নিউজ