অর্তকিত হামলায় অটোগাড়ি ব্যবসায়ী মামুন আহত রামেকে ভর্তি

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী মহানগরীতে আটোগাড়ি ব্যবসায়ী আল মামুনের (৩২) ওপর অতর্কিত হামলা চালিয়ে আহত করার ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় নওদাপাড়া বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার সময় নওদাপাড়া বাজার মোড়ে আহত মামুন শহরে আসার উদ্দেশ্যে দাঁড়িয়েছিল। এসময় কোন কারণ ছাড়াই ওই এলাকার আনসার আলীর ছেলে ও ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির ভাই মানিক (২৮) এবং তার দুই বন্ধু মো. মিলন ও মো. পলাশ তাকে পেছন থেকে হাতুড়ি, ইট ও রড দিয়ে আঘাত করে আহত করে।

 

এরপর স্থানীয় লোকজন তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন। কিন্তু আহতের অবস্থার অবনতি হওয়ায় ওই ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক ৮ নম্বর ওয়ার্ডে হস্তান্তর করেন। এছাড়া চিকিৎসকরা আহতকে সিটি স্ক্যান করার  জন্য পরামর্শ দেন।
জানা যায়, ঘটনার সময় আহতের নিকট থাকা অভিযুক্তকারীরা প্রায় ১২ হাজার টাকা ও স্যামসাং মোবাইল ফোন নিয়ে যায়। আহত আল মামুন তার পরিবারের উপার্জনের একমাত্র পথ। বর্তমানে আহতের পরিবার চরম কষ্টে জীবন পরিচালনা করেছেন।
এবিষয়ে আহতের বাবা ওয়াহাব ইসলাম জানান, তার ছেলে মামুন অটোগাড়ির ব্যবসা করেন। অটোগাড়ির ব্যাটারির পাওনা টাকা পরিশোধের জন্য ১১ হাজার ৮০০ টাকা নিয়ে শহরের যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর নওদাপাড়া বাজারে গেলে তারা পেছন থেকে হঠাৎ মারধর শুরু করে। এতে মাথায় চরম আঘাত পায়। বর্তমানে রামেক হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি আছে। চিকিৎসার জন্য প্রাথমি অবস্থায় সিটি স্ক্যান করার জন্য কর্তব্যরত চিকিৎসকরা বলেছেন।
এবিষয়ে অভিযুক্ত অভিযুক্ত মানিকের ভাই ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনি বলেন, এ ঘটনা আমি শুনেছি। আমার চেম্বারে আহত আল মামুন এসেছিল। তখন আমি না থাকায় দেখা হয় নি। এর বেশি কিছু আমি জানি না।
এবিষয়ে শাহ মখদুম থানা অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান বলেন, এ ঘটনা নিয়ে থানায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেন নি। তবে যদি এ ঘটনায় অভিযুক্তের পরিবার থানায় অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনীভাবে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

 

স/আ