রবিবার , ২৯ সেপ্টেম্বর ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অরাজনৈতিক ক্যাম্পাস গঠনের প্রত্যয় গভর্নিং বডির নতুন চেয়ারম্যানের

Paris
সেপ্টেম্বর ২৯, ২০২৪ ৬:১৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বাংলাদেশ মেডিকেল কলেজের সামগ্রিক মানোন্নয়ন, শিক্ষার্থীবান্ধব পরিবেশ নিশ্চিতকরণ ও অরাজনৈতিক ক্যাম্পাস গঠনে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন গভর্নিং বডির নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ডা. কাজি মাজহারুল ইসলাম দোলন। পাশাপাশি সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য অঙ্গীকারও ব্যক্ত করেন তিনি।

শনিবার বাংলাদেশ মেডিকেল কলেজের গভর্নিং বডির নবনিযুক্ত চেয়ারম্যান হিসেবে পরিচিতি সভায় এসব কথা বলেন নবনিযুক্ত চেয়ারম্যান। রাজধানীর ধানমন্ডিতে কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ও হাসপাতাল পরিচালক অধ্যাপক ডা. পরিতোষ কুমার ঘোষ।

ঘণ্টাব্যাপী পরিচিতি সভায় বক্তব্য রাখেন কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, চিকিৎসক, শিক্ষক, ছাত্র কর্মকর্তা ও কর্মচারী প্রতিনিধিরা। এ সময় কলেজের বিভিন্ন বিভাগীয় প্রধান, চিকিৎসক, ইন্টার্ন চিকিৎসক, শিক্ষার্থী এবং সর্বস্তরের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

অধ্যাপক ডা. কাজী মাজহারুল ইসলাম দোলন বাংলাদেশ মেডিকেল কলেজের প্রথম ব্যাচের একজন কৃতী শিক্ষার্থী। পেশাগত বিভিন্ন পরীক্ষায় গোল্ড মেডেল ও মেধাতালিকায় স্থান অর্জন করেন তিনি। পরবর্তিতে তিনি অর্থোপেডিক্স বিষয়ে এমএস এবং ক্লিনিক্যাল অর্থোপেডিক্সে পিএইচডি ডিগ্রি অর্জন করেন।

তিনি বিএসএমএমইউ, নিটোরসহ বিভিন্ন প্রতিষ্ঠানে অত্যন্ত সুনামের সঙ্গে চাকরি করেন এবং শাহাবুদ্দিন মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল ছিলেন। নিজের কলেজের সাবেক একজন ছাত্রকে কলেজের গভর্নিং বডির চেয়্যারম্যান হিসেবে পেয়ে প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীরা অত্যন্ত উৎফুল্ল প্রতিক্রিয়া জানান।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - জাতীয়