অভিনয় ছাড়ছেন ‘স্পাইডারম্যান’ টম হল্যান্ড!

হল্যান্ড বললেন, আমি ১১ বছর বয়সে অভিনয় শুরু করি। এর পর অভিনয় ছাড়া আর কিছুই করিনি। এবার আমি অন্য কিছু করতে চাই- জানালেন তিনি। মারভেল সিনেমাটিক ইউনিভার্স ফিল্মস এর সুপারহিরো স্পাইডারম্যান চরিত্রে রূপদানকারী টম হল্যান্ড এবার সিদ্ধান্ত নিয়েছেন, তিনি অন্য পেশায় যাবেন।

তাঁর প্রকাশপ্রত্যাশিত স্পাইডারম্যান সিরিজের নতুন চলচ্চিত্র ‘স্পাইডারম্যান : নো ওয়ে হোম’ মুক্তির আগে স্কাই নিউজের সঙ্গে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে হল্যান্ড বলেন, আমি জানিও না যে আমি কবে অভিনেতা হয়ে গেলাম।

তিনি বলেন, স্পাইডারম্যান তাঁকে দারুণ কিছু জিনিস দিয়েছে। তাঁকে পরিচিত করেছে অসাধারণ কিছু মানুষের সঙ্গে, অসম্ভব সুন্দর কিছু জায়গায় তাঁকে নিয়ে গিয়েছে- যেখানে যাওয়ার কথা তিনি কখনোই ভাবেননি এবং তিনি এমন কিছু করেছেন- যা করার কোনো ইচ্ছা বা ধারণাই তাঁর কখনো ছিল না।

যদিও কি করবেন এখনো ঠিক করেননি হল্যান্ড; তবে একটা বিষয়ে তিনি খানিকটা নিশ্চিত- এর পর তিনি তাঁর বায়োপিকে অভিনয় করতে চলেছেন।

উল্লেখ্য, আগামী ১৩ ডিসেম্বর লস অ্যাঞ্জেলেসে প্রিমিয়ার হতে যাচ্ছে ‘স্পাইডারম্যান : নো ওয়ে হোম’ ছবিটির। আর যুক্তরাষ্ট্রজুড়ে মুক্তি পাবে আগামী ১৭ ডিসেম্বর।

আশা করা হচ্ছে, ছবিটি এ বছরের সবচেয়ে বড় হিট হতে যাচ্ছে। এর প্রি-টিকেট বিক্রি ২০১৯ সালের ২৬ এপ্রিল মুক্তি পাওয়া সুপারহিট মুভি ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম ইন ২০১৯’-এর চেয়েও বেশি হবে বলে আশা করছে প্রয়োজনা প্রতিষ্ঠান।

 

সূত্রঃ কালের কণ্ঠ