সোমবার , ২৮ অক্টোবর ২০২৪ | ১৩ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অভিনেতা বিজয়ের বিশাল রাজনৈতিক সমাবেশ, কী বলছে বিরোধীরা

Paris
অক্টোবর ২৮, ২০২৪ ১০:৪৬ অপরাহ্ণ

 

সিল্কসিটি নিউজ ডেস্ক:

ভারতের দক্ষিণী সুপারস্টার বিজয়ের দলের সমালোচনা করছে তামিলনাড়ুর ক্ষমতাসীন ডিএমকে ও বিরোধী দল এআইএডিএমকে। তারা বলছেন, থ্যালাপাতি বিজয়ক্ষমতাসীন ডিএমকের আদর্শ নকল করে দল গড়েছেন। আর বিরোধীদল বলছে ককটেল ফর্মুলা নিয়ে এসেছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

গতকাল রবিবার প্রথমবারের মতো রাজনৈতিক সমাবেশের আয়োজন করে বিজয়ের দল। তামিলনাড়ুর বিক্রভান্দিতে আয়োজিত এ সমাবেশে দুই লাখ দর্শকের উপস্থিতি আশা করা হয়েছিল। তবে বিকেলের আগেই ভরে ওঠে সমাবেশ স্থল। অনেকে আগের রাত থেকেই অবস্থান নিয়েছিলেন সেখানে। ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, প্রথম সমাবেশেই ব্যাপক সাড়া পেয়েছেন তিনি। ৫-৬ লাখ দর্শক এসেছিলেন বিজয়কে শুভকামনা জানাতে।

সমাবেশে বিজয় ডিএমকের পরিবার ও রাজনীতি নিয়ে সমালোচনা করেন। তিনি বলেন, দলটি দ্রাবিড়ীয় মডেলের নাম করে জনগণের সঙ্গে প্রতারণা করছে। তার দাবি এমকে স্তালিনের পরিবার গোপনে রাজ্যকে লুট করে নিচ্ছে।

ডিএমকে নেতা টিকেএস ইলানগোভান পিটিআইকে বলেন, বিজয় নতুন কিছু করছেন না। তিনি যা বলেছেন, আমরা আগে থেকেই তা অনুসরণ করছি। তিনি বলে, দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারে তাদের অনেক প্রতিপক্ষ এসেছে। দেখা যাক বিজয় কী করেন।

বিজয় বলেন, তার দল দ্রাবিড়ীয় আইকন পেরিয়ার নীতি অনুসরণ করে সামাজিক ন্যায়বিচার ও নারীর ক্ষমতায় নিশ্চিত করবে। এ ছাড়া কামরাজ, এনআর আমবেড়কার, স্বাধীনতা যোদ্ধা ভেরু নাচিয়ার ও বিপ্লবী অঞ্জলীয় অম্মলের আদর্শ অনুসরণ করবে তার দল।

বিজয় বলেন, ‘ডিএমকে ও টিভিকে নেতাদের মতো আমরা জেলে গিয়ে জন আন্দোলন করবো না। আমরা জনগণের জন্য কাজ করবো। আমরা জনগণেরই লোক।’

বিরোধী দল এআইএডিএমকে মুখপাত্র কোভাই সাথিয়ান বিজয়কে রাজনীতেতে আসার জন্য অভিনন্দন জানান। তবে এই যাত্রা অনেক দীর্ঘ বলেও সতর্ক করেন তিনি। তিনি বলেন, ‘তার আদর্শ আসলে অনেকগুলো দলের মিশ্রণ। যেন নতুন বোতলে পুরোনো মদ। আমাদের সব রাজনৈতিক দলের আদর্শ দিয়ে তিনি একটি ককটেল আদর্শ তৈরি করেছেন।’

 

 

সর্বশেষ - আন্তর্জাতিক