অবশেষে সিয়ামের চড়ের প্রতিশোধ নিলেন সুনেরাহ

সিল্কসিটি নিউজ ডেস্ক:

ঢাকাই সিনেমার অভিনেতা সিয়ামের সেই চড়ের প্রতিশোধ নিয়েছেন মডেল ও চিত্রনায়িকা সুনেরাহ! এমনই একটি ভিডিও সিয়াম তার ফেসবুকে পোস্ট করেছেন। ভিডিওটি পোস্ট করে সিয়াম লিখেছেন— ‘থাপ্পড়’-এর প্রতিশোধ। এর আগে অভিনেতা সিয়াম আহমেদ সুনেরাহ বিনতে কামালের গালে একটি থাপ্পড় মারেন।

ভিডিওতে দেখা গেছে, সিয়ামকে সুনেরাহ একের পর এক চড় দিয়ে যাচ্ছেন। তবে সিয়াম এই চড় বেশ উপভোগ করছেন।

ভিডিওতে আরও দেখা গেছে, নির্মাতা দীপংকর দীপন সিয়ামের দুই হাত ধরে আছেন এবং সুনেরাহ চড় দিয়ে যাচ্ছেন। বিষয়টি সুনেরাহ ও নির্মাতা দীপংকর দীপনও অনেকটা উপভোগ করছেন। ভিডিওটি দেখে মনে হচ্ছে দেশের বাইরে কোথাও শুটিংয়ে আছেন তারা। সম্প্রতি অভিনেতা সিয়াম আহমেদ ও সুনেরাহ বিনতে কামালের সিনেমার শুটিংয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। চুমু দেওয়ার পর পরই সিয়াম সুনেরাহর গালে সজোরে একটি চড় বসিয়ে দেন।

বিভিন্ন গণমাধ্যমর সংবাদসূত্রে জানা যায়, বুধবার রাতে রাজধানীর আর্মি স্টেডিয়ামে ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’-এর ফাঁকে সিয়াম-সুনেরাহর শুটিংয়ের ভিডিও কেউ একজন ফেসবুকে পোস্ট করেন। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে দ্রুত তা ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, হুডি পরা সিয়ামের পাশে দাঁড়িয়ে কনসার্ট দেখছেন সুনেরাহ। এ সময় হঠাৎ সিয়ামকে চুমু খান সুনেরাহ। সুনেরাহ চুমু খাওয়ার সঙ্গে সঙ্গেই তাকে সজোরে চড় মারেন সিয়াম। তবে ভিডিওর শেষ দিকে শুটিংয়ের ক্যামেরা লক্ষ্য করা গেছে।

এ ব্যাপারে সুনেরাহ গণমাধ্যমকে জানান, ‘অন্তর্জাল’ সিনেমার শুটিংয়ে তারা অংশ নিয়েছিলেন। সে সময়ের ভিডিও এটি। নির্মাতা দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ সিনেমায় জুটি বেঁধেছেন সিয়াম ও সুনেরাহ।

জি/আর