৮৩ বছরের জন্য সাবস্ক্রিপশন ফ্রি দিচ্ছে নেটফ্লিক্স!

নিউজ ডেস্ক
  • 6
    Shares

দারুণ এক অফার ঘোষণা করেছে নেটফ্লিক্স। ৮৩ বছরের জন্য বিনামূল্যে নেটফ্লিক্সের সব প্রোগ্রাম উপভোগ করতে পারবেন ইউজাররা! কিন্তু তার জন্য একটি শর্ত পূরণ করতে হবে।

গত সপ্তাহে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘দ্য ওল্ড গার্ড’ ছবিটি। এটি আসলে একটি নেটফ্লিক্স অরিজিনাল শো। আর এই শো’কেই বিশেষভাবে সেলিব্রেট করতে গ্রাহকদের নেটফ্লিক্স অ্যাকাউন্ট ‘অমর’ করে ফেলার অফার দেওয়া হচ্ছে। এর জন্য আপনাকে ‘দ্য ওল্ড গার্ড’ ভিডিও গেমটি খেলে শত্রুপক্ষকে হারাতে হবে। এবং নিজেকে ‘অমর’ হিসেবে প্রতিষ্ঠা করতে হবে। এই হল শর্ত।

আর ভিডিও গেমপ্রেমীদের কাছে এমন অফার নিঃসন্দেহে লোভনীয়। কারণ গেমিংও যেমন উপভোগ করা যাবে, তেমনই তাতে জয়ী হলে একেবারে ৮৩ বছর নিখরচায় নেটফ্লিক্সের পর্দায় চোখ রাখা যাবে।

তবে অফারটি সীমিত। ইতিমধ্যেই অফারটি শুরু হয়ে গেছে। আজ ১৯ জুলাইয়ের মধ্যে খেললে তবেই এই আকর্ষণীয় ফ্রি সাবস্ক্রিপশনের মালিক হওয়া যাবে। তবে তার জন্য আপনাকে সর্বোচ্চ স্কোর করতে হবে।

কিন্তু দুঃখের বিষয় হল, অফারটি এখনো বাংলাদেশি বা ভারতীয় গ্রাহকদের জন্য আনেনি নেটফ্লিক্স। আপাতত মার্কিন মুলুকের ইউজাররাই এই দুর্দান্ত সুযোগ পাচ্ছেন।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।