৫১ বছর বয়সেও জন্টি রোডস যেন উড়ন্ত বাজপাখি (ভিডিওসহ)

ক্রিকেটের আধুনিক ফিল্ডিংয়ের জনক বলা হয় তাকে। বেশ কয়েক বছর আগে বাইশ গজ থেকে বিদায় নিয়েছেন। কিন্তু সেই রান আউট কিংবা শূন্যে ঝাঁপিয়ে ক্যাচ ধরা- এখনও একই ক্ষিপ্রতায় করে চলেছেন প্রোটিয়া কিংবদন্তি জন্টি রোডস। বয়স ৫১ তাতে কি! এখনো তার ফিটনেস লেভেল দেখে যে কেউ বলতে বাধ্যে যে, বয়স একটা সংখ্যা মাত্র!

আইপিএল উপলক্ষে এই মুহূর্তে সংযুক্ত আরব আমিরাতে জন্টি রোডস কিংস ইলেভেন পাঞ্জাবের ফিল্ডিং কোচের দায়িত্ব পালন করছেন। অনুশীলনের ফাঁকে দেখা গেল, উড়ন্ত পাখির মতো ক্যাচ ধরেছেন জন্টি। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।ভিডিওতে দেখা যাচ্ছে শরীর থেকে কয়েক হাত দূরে ডানদিকে ঝাঁপিয়ে পড়ে দুই হাতে ক্যাচ ধরছেন জন্টি রোডস। প্রথমটি নাগালে থাকলেও দ্বিতীয়টিতে আপনার চোখ কপালে উঠতে বাধ্য!

এই ক্যাচ দেখে ১৯৯২ সালের বিশ্বকাপে তরুণ জন্টি রোডসের বিখ্যাত সেই ফ্লাইং ক্যাচের কথা মনে পড়ে যায়। সেই জন্টি রোডস ক্রিকেট ছাড়ার এত বছর পরেও যেন একইরকম আছেন। এই না হলে কিংবদন্তি! এর আগে আইপিএলে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচের দায়িত্বে ছিলেন। এখন আছেন কিংস ইলেভেন পাঞ্জাবের দায়িত্বে। এদিকে সুইডেনের জাতীয় ক্রিকেট দলের কোচ হিসেবেও নিযুক্ত হয়েছেন জন্টি রোডস। আইপিএল শেষে ছুটবেন নতুন দায়িত্ব পালনে।

https://twitter.com/lionsdenkxip?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1305348042522943488%7Ctwgr%5Eshare_3&ref_url=https%3A%2F%2Fwww.kalerkantho.com%2Fonline%2Fsport%2F2020%2F09%2F15%2F955762

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।