শনিবার , ৩০ জুলাই ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

৩১তম বিসিএস প্রশাসন ক্যাডারের কার্যনির্বাহী কমিটি গঠন

Paris
জুলাই ৩০, ২০১৬ ১০:৫০ পূর্বাহ্ণ

সিল্কটিসিউজ ডেস্ক: ৩১তম ব্যাচ বিসিএস প্রশাসন ক্যাডারের সদস্যদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।শুক্রবার বিকেলে রাজধানীর শাহবাগে বিসিএস প্রশাসন একাডেমিতে অনুষ্ঠিত ব্যাচের এক সাধারণ সভায় এ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটিতে মো. শরীফুল আলম তানভীরকে (এনডিসি, ঢাকা) সভাপতি এবং রাকিব হাসানকে (এনডিসি, কুমিল্লা) সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

এ কার্যনির্বাহী কমিটিতে সহসভাপতি হিসেবে মো. জোবায়ের হোসেন (সহকারী কমিশনার, বিভাগীয় কমিশনারের কার্যালয়, চট্টগ্রাম), মো. আতিকুল ইসলাম (সহকারী কমিশনার, খুলনা), মো. সোহাগ হোসেন (সহকারী কমিশনার, কিশোরগঞ্জ), সিফাতি জাহানকে (সহকারী কমিশনার, ঢাকা) মনোনীত করা হয়। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে এ এফ এম ফিরোজ মাহমুদ নাঈম (সহকারী কমিশনার, শরীয়তপুর) ও প্রণব কুমার ঘোষ (সহকারী কমিশনার, বিভাগীয় কমিশনারের কার্যালয়, বরিশাল) মনোনীত হন।

কমিটিতে মো. ইমরুল হাসান (সহকারী কমিশনার, নারায়ণগঞ্জ)  ও মো. নাজমুল ইসলামকে (এনডিসি, মানিকগঞ্জ) সাংগঠনিক সম্পাদক এবং দপ্তর সম্পাদক মো. গোলাম কবির (সহকারী কমিশনার, মানিকগঞ্জ), কোষাধ্যক্ষ মিল্টন রায় (সহকারী কমিশনার, নোয়াখালী), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. হাসিব সরকার (সহকারী কমিশনার, বিভাগীয় কমিশনারের কার্যালয়, রাজশাহী) মনোনীত হন।

নবগঠিত এই কমিটি দেশ ও জাতির সেবায় নিরলসভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছে।

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - জাতীয়