২৫ হাজার সিনেমাকর্মীকে আর্থিকভাবে সহযোগিতা করছেন সালমান

বলিউড সুপারস্টার সালমান খান। করোনা মহামারির এই সংকটময় সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন তিনি। ২৫ হাজার সিনেমাকর্মীকে আর্থিকভাবে সহযোগিতা করছেন এই অভিনেতা।

জানা গেছে, তিনি এই সকল সিনেমাকর্মীকে ১৫০০ রুপি করে দিবেন। এ প্রসঙ্গে ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়ান সিনে ইমপ্লোয়ি’র প্রেসিডেন্ট বি এন তিওয়ারি বলেন, ‘যাদের প্রয়োজন আমরা তাদের তালিকা সালমান খানকে পাঠিয়েছি। তিনি আর্থিকভাবে সহযোগিতা করতে চেয়েছেন।’

তিনি আরো জানান, ৩৫ হাজার প্রবীণ সিনেমাকর্মীর একটি তালিকা যশরাজ ফিল্মসের কাছে পাঠানো হয়েছে। বলিউডের এই স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান প্রত্যেক পরিবারকে ৫ হাজার রুপি ও চার সদস্যদের মাসিক রেশনের ব্যবস্থা করবেন। সালমান ও যশরাজ ফিল্মস তালিকা যাচাইয়ের পর এই সহযোগিতা করবেন।

এছাড়া ইতোমধ্যে ফ্রন্টালাইন কর্মীদের জন্য খাবার সরবরাহ শুরু করেছেন সালমান। এখানেই শেষ নয়, তার পরবর্তী সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। এই সিনেমার লভ্যাংশ করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য ব্যয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

গত বছরও সিনেমাকর্মীদের আর্থিকভাবে সহযোগিতা করেন সালমান। প্রত্যেক কর্মীকে ৩ হাজার রুপি দিয়েছিলেন তিনি। পাশাপাশি দুস্থদের রেশনের ব্যবস্থাও করেছিলেন বলিউডের ‘ভাইজান’।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।