২৪ ঘণ্টায় ঢাকার চেয়ে চট্টগ্রামে মৃত্যু বেশি

নিউজ ডেস্ক
  • 56
    Shares

গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে (কভিড-১৯) ৪১ জনের মৃত্যু হয়েছে, যাদের মধ্যে চট্টগ্রাম বিভাগের ১৪ জন এবং ঢাকা বিভাগের ১২ জন রয়েছেন। এ পরিসংখ্যানে চট্টগ্রাম বিভাগে আজ ঢাকা বিভাগের চেয়ে মৃত্যুসংখ্যা বেশি হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর আড়াইটায় ‘করোনা ভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে’ স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।

অনলাইন বুলেটিনে বলা হয়, ৭৬টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৫,৬৩২ জনের নমুনা পরীক্ষা করা হয়।

গতকাল বুধবার পর্যন্ত করোনাভাইরাস শনাক্তে নমুনা পরীক্ষা করা হয়েছিল ১৫,৬৭২টি। এরমধ্যে নতুন শনাক্ত হয়েছিলেন ৩,৪৮৯ জন। মোট শনাক্ত হয়েছিলেন ১,৭২,১৩৪ জন। আর গতকাল আরও ৪৬ জন মারা যান। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছিল ২,১৯৭ জন। এছাড়া গতকাল সুস্থ হয়েছিলেন ২,৭৩৬ জন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ৮০,৮৩৮ জন।

আপনার সুস্থতা আপনার হাতে উল্লেখ করে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে সকলের প্রতি আহবান জানানো হয়।

দেশে নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। আর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।