২০ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত

সিল্কসিটি নিউজ ডেস্ক:

২০২০-২১ শিক্ষাবর্ষে ২০টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পূর্ব নির্ধারিত গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। এসব বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল আগামী ১৯ জুন থেকে। একইসঙ্গে ভর্তির আবেদনের সময় ফের বৃদ্ধি করা হয়েছে। আজ শুক্রবার পরীক্ষার আয়োজক কমিটি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে তথ্য নিশ্চিত করেছেন গুচ্ছ ভর্তি পরীক্ষার সদস্য সচিব প্রকৌশলী মো. ওহিদ্দুজ্জামান।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, ‘গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদন আগামী ২৫ জুন রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত করতে পারবে ভর্তিচ্ছুরা। এসব বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ পরে শিক্ষার্থীদের জানানো হবে।’

এর আগে সমন্বিত ভর্তি কমিটির প্রাথমিক সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ১৯ জুন মানবিক বিভাগের, ২৬ জুন বাণিজ্যের ও ৩ জুলাই বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

সূত্র : আমাদের সময়

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।