২০২০ সাল পর্যন্ত পিএসজিতে থিয়াগো সিলভা

নিউজ ডেস্ক

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

প্যারিস সেন্ট-জার্মেইয়ের ২০১৬ সাল শেষ। শেষ কয়েকটি সপ্তাহ বাজে কাটলেও বছরটা তারা শেষ করল দুর্দান্ত জয়ে। গত বুধবার এফসি লরিয়েন্তকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা। ম্যাচ শেষে ভক্তরা শুনেছে আরও একটি দারুণ খবর।

বছরের শেষ ম্যাচে লুকাস মউরার কর্নার থেকে দলের তৃতীয় গোল করা থিয়াগো সিলভার সঙ্গে চুক্তি নবায়ন করেছে পিএসজি। ম্যাচের শেষ বাঁশি বাজার পর উনাই এমেরির শিষ্যরা বড়দিনের ছুটি কাটাতে ভিন্ন ভিন্ন দিকে চলে গেছেন। কিন্তু অধিনায়ক সিলভা গেছেন ক্লাব কর্মকর্তাদের সঙ্গে দেখা করতে। সেখানে পিএসজি সভাপতি ও প্রধান নির্বাহী নাসের আল-খেলাইফির সঙ্গে সাক্ষাত করেছেন ব্রাজিলিয়ান তারকা। কথা শেষে চুক্তিপত্রে সই করেছেন তিনি। ২০২০ সাল পর্যন্ত তাকে রেখে দিল ফরাসি জায়ান্টরা।

গত কয়েক মাস ধরে সিলভার ভবিষ্যত নিয়ে নানারকম খবর শোনা যাচ্ছিল। জুভেন্টাসের সঙ্গে তার যোগাযোগের কথা বেশি ভেসে বেড়ায়। তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ৩২ বছর বয়সীর সঙ্গে নতুন চুক্তি করল পিএসজি। অর্থাৎ বয়স ৩৬ হওয়া পর্যন্ত প্যারিসেই থাকছেন সিলভা।

সূত্র: বাংলা ট্রিবিউন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।