১৫ রানেই ৫ উইকেট তুলে নিলেন আন্দ্রে রাসেল

মুম্বাই ইন্ডিয়ান্সকে ইনিংসের শুরুতেই চেপে ধরেন হরভাজন সিং ও সাকিব আল হাসানরা। শেষদিকে মুম্বাইকে ব্যাটিং তাণ্ডব চালানোর কোনো সুযোগই দেননি কলকাতা নাইট রাইডার্সের ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

শেষ দুই ওভারে মাত্র ১৫ রান দিয়ে ৫ উইকেট শিকার করেন আন্দ্রে রাসেল। ক্যারিবীয় এই তারকা পেসারের গতির শিকার হয়ে একে একে সাজঘরে ফেরেন- কায়রন পোলার্ড, মার্কাস জেনসিন, করুনাল পান্ডিয়া, জসপ্রীত বুমরাহ ও রাহুল চাহার।

আইপিএলের ১৪তম আসরের পঞ্চম ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নেমে প্রথম পাঁচ ওভারে ৩৭/১ রান করা মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা ও সুরাইয়া কুমার যাদবের দায়িত্বশীলং ব্যাটিংয়ে ১০ ওভারে ৮১/১ রান করে।

১৫ ওভার শেষে মুম্বাইয়ের সংগ্রহ ছিল ১১৪/৩ রান। আর শেষ পাঁচ ওভারে আন্দ্রে রাসেলের তোপের মুখে পড়ে ৩৮ রান তুলতে মুম্বাই হারায় ৭ উইকেট।

আইপিএলে রেকর্ড পাঁচ আসরে শিরোপা জেতা মুম্বাই ২০ ওভারে ১৫২ রানে অলআউট হয়। দলের হয়ে সর্বোচ্চ ৫৬ রান করেন সুরাইয়া কুমার যাদব। এছাড়া ৪৩ রান করেন ওপেনার রোহিত শর্মা।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।