১৫ ঘণ্টার ব্যবধান : একই স্থানে ঝরল ৩ প্রাণ

নিউজ ডেস্ক

কুষ্টিয়ার কুমারখালীতে পনের ঘণ্টার ব্যবধানে একই স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীসহ নিহত হয়েছেন ৩ জন। শনিবার বিকালে এবং আজ রবিবার ভোরে কুমারখালী উপজেলার কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের বাটিকামারা ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে দুই মোটরসাইকেল আরোহী কুষ্টিয়ার দিকে যাওয়ার সময় কুমারখালী উপজেলার বাটিকামারা শিপলু ফিলিং স্টেশনের সামনে মোটরসাইকেলের সাথে ভ্যানের সংঘর্ষে দুইজনই ছিটকে সড়কের উপর পরে যান। এ সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেল তাদের শরীরের উপর দিয়ে চলে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে প্রথমে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা ৭টার দিকে তারা মারা যান। নিহতরা হলেন- মাদারীপুর জেলার শিবচরের ফয়জুল খাঁর ছেলে ইনছান (৩০) ও তার সঙ্গী রমজান (৩৫)।

অপরদিকে, আজ রবিবার ভোর সাড়ে ৫টার দিকে একই স্থানে কুষ্টিয়াগামী একটি মাইক্রোবাসের ধাক্কায় ফিরোজ (৩৫) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে।  প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ফিরোজসহ আরো অনেকেই কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। তারা শিপলু ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে পিছন দিক থেকে আসা দ্রুত গতির একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে কুষ্টিয়ার দিকে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পথচারী ফিরোজের মৃত্যু হয়। নিহত ফিরোজ কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নের বাটিকামারা মধ্যেপাড়া গ্রামের কামাল হোসেনের ছেলে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, শনিবার বিকালে শিপলু ফিলিং স্টেশনের সামনে মোটরসাইকেলের সাথে পাখি ভ্যানের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী এবং রবিবার ভোরে একই স্থানে মাইক্রো বাসের ধাক্কায় আরেকজন পথচারীর মৃত্যু হয়েছে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।