শুক্রবার , ১৮ সেপ্টেম্বর ২০২০ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

হেরোইন পাচার কালে রাজশাহীতে ঢাকার দুই যুবক আটক

Paris
সেপ্টেম্বর ১৮, ২০২০ ৭:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

হেরোইন পাচার করার সময় রাজশাহীতে দুই জনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ৯টায় মহানগরীর শিরোইল ঢাকা বাসস্ট্যান্ডের অস্থায়ী চায়ের দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ঢাকার কেরানীগঞ্জ থানাধীন ধালেশ্বর পশ্চিমপাড়া এলাকার রেজোয়ান ইসলামের ছেলে রবিউল ইসলাম রিফাত (২০) ও  একই এলাকার মানিক মিয়ার ছেলে মিজান মিয়া (২২)।

শুক্রবার বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) গোলাম রুহুল কুদ্দুস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বৃহস্পতিবার শিরোইল ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় বোয়ালিয়া থানান ওসি নিবারন চন্দ্র বর্মনের নেতৃত্বে এসআই গোলাম মোস্তফা, এটিএসআই নাসির হোসেন, ইনচার্জ বাসটার্মিনাল পুলিশ বক্স ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে। এসময় টার্মিনালের অস্থায়ী এক চায়ের দোকানের সামনে ফুটপাতের উপর থেকে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদ করা হলে পরে তারা পায়ুপথ থেকে পলিথিনে মোড়ানো হেরোইন বের করেন।

এ বিসয়ে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, দুজনের কাছে পলিথিনে মোড়ানো তিনটি হেরোইনের রোল পাওয়া গেছে, যার ওজন ৭০ গ্রাম। এগুলোর আনুমানিক মূল্য প্রায় ৭ লাখ টাকা। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও তিনি জানান।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর