হৃত্বিক ও আদিত্যকে নিয়ে ‘অদ্ভুত ইচ্ছা’ কিয়ারা আদভানির

হৃতিক রোশন এবং আদিত্য রায় কাপুর যেন কোনদিনও গোসল না করেন। কারণ অভিনেত্রী কিয়ারা আদভানি এমনই চান। কিন্তু কেন? সম্প্রতি নেহা ধুপিয়ার চ্যাট শোয়ে অভিনেত্রী এই মন্তব্য করেন।

কিয়ারার সঙ্গে বেশ কিছু মজার আলোচনা করেন নেহা। অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয় এমন একজন অভিনেতার নাম বলতে যিনি বাড়িতে থাকলে গোসল করেন না। কিয়ারা প্রশ্নটাকে একটু ঘুরিয়ে দিয়ে বলেন, আমি দু’জন অভিনেতার নাম বলবো। আমি চাই না তারা গোসল করুক। তাদের ওই অগোছালো লুকেই বেশি ভালো লাগে।

এরপরই হৃত্বিক রোশন এবং আদিত্য রায় কাপুর এর নাম নেন কিয়ারা আদভানি। কিয়ারা বলেন, আমি চাই না এরা গোসল করুক। আমি চাই এরা সবসময়ের মতোই অগোছালো এবং কুল ভাবে থাকুক। এরা হলেন হৃত্বিক রোশন ও আদিত্য রায় কাপুর।

 

কিয়ারার এই উত্তরের সঙ্গে সহমত হন নেহা ধূপিয়া। প্রসঙ্গত খুব শীঘ্রই ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে কিয়ারা আদভানির লক্ষী বম্ব। তার বিপরীতে অভিনয় করেছেন অক্ষয় কুমার। এই ছবিতে একেবারে নতুন রুপে দেখা যাবে কিয়ারাকে।

 

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।