হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কারিনা

  • 4
    Shares

 

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। সম্প্রতি দ্বিতীয়বারের মতো মা হয়েছেন তিনি।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে হাসপাতাল থেকে ছাড়পত্র পান কারিনা। নবজাতককে নিয়ে বাড়ি ফিরেছেন তিনি। ব্রিচ ক্যান্ডি হাসপাতালের বাইরে দেখা গেছে তাকে। এই সময় গাড়িতে তার সঙ্গে সাইফ আলী খান ও তৈমুরও ছিলেন। বাবার সঙ্গে গাড়ির সামনের সিটে বসে ছিলেন তৈমুর। অন্যদিকে, পেছনে ছিলেন কারিনা।

গত শনিবার বিকালে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হন কারিনা। পরদিন সকালে তার সন্তানের জন্ম হয়। এরপর হাসপাতালেই ছিলেন এই অভিনেত্রী।

এর আগে দ্বিতীয় সন্তানের আগমনের খবর জানিয়ে সাইফ এক বিবৃতিতে বলেন, ‘আমরা পুত্র সন্তানের সৌভাগ্য অর্জন করেছি। মা ও শিশু দু’জনই সুস্থ আছেন। ভালোবাসা ও সহযোগিতার জন্য শুভাকাঙ্ক্ষিদের ধন্যবাদ।’

কারিনার বাবা অভিনেতা রণধীর কাপুর বলেন, ‘তৈমুর অনেক আনন্দিত। তার ছোটভাই হওয়ায় সে খুবই খুশি। এমনকি সাইফও খুব উচ্ছ্বসিত। সে ও আমার মেয়ে খুব খুশি। তাদেরকে আমার হৃদয়ের অন্তস্থল থেকে আশীর্বাদ করছি।’

দীর্ঘদিন প্রেম করার পর ২০১২ সালে সাইফ আলী খানকে বিয়ে করেন কারিনা। ২০১৬ সালের ২০ ডিসেম্বর তাদের প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।