হাসপাতাল ছাড়লেন কপিল দেব

ভারতের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব হাসপাতাল থেকে ছাড়া পেলেন। ভারতের সাবেক এই ক্রিকেটারের সুস্থতার কথা জানিয়ে তারই সতীর্থ চেতন শর্মা  টুইট করেন।

টুইট পোস্টে তিনি লেখেন, কপিল দেব সম্পূর্ণ সুস্থ আছেন। কপিল দেবের অ্যাঞ্জিওপ্লাস্টি অস্ত্রোপচার করেছিলেন চিকিৎসক অতুল মাথুর। তার সঙ্গে কপিলের ছবিও টুইট করেন চেতন।

এর আগে গত বৃহস্পতিবার রাতে বুকে ব্যথা অনুভব করেন কপিল দেব। এরপর তাকে নিয়ে যাওয়া হয় দিল্লির একটি হাসপাতালে। পরে জানা যায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। এরপর মধ্যরাতেই এনজিওপ্লাস্টি অস্ত্রোপচার করানো হয় তার এবং সেটি সফলভাবে সম্পন্ন হয়।

 

এরপর নিজেই টুইট করে শঙ্কামুক্ত হবার কথা জানিয়েছেন কপিল দেব। টুইটে তিনি লেখেন, সবাইকে ধন্যবাদ যারা আমার জন্য আমার জন্য ভালবাসা জানিয়েছেন ও খোঁজ নিয়েছেন। আমি কৃতজ্ঞ, দ্রুতই সুস্থ হয়ে উঠছি আপনাদের প্রার্থনায়।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।