হাতকরা হাতে মীরাক্কেলের মীরের প্রশ্ন, ‘আমি কি একা দোষী?’

মজার মানুষ হিসেবে জুড়ি মেলা ভার ‘মীরাক্কেল’খ্যাত মীরের। সে উপস্থাপনায় হোক, অভিনয়ে হোক আর সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার কথার মধ্যে সবসময়ই লুকিয়ে থাকে হাস্যরস। তিনি মজা করতে পছন্দ করেন, মজা পেতেও পছন্দ করেন।

তাই ভক্ত-অনুরাগীদের মজা দিতেও কার্পণ্য করেন না ‘মীরাক্কেল’খ্যাত মীর আফসার আলী।

পূজার দিনগুলোতে নিজের নামকে জুড়ে দিয়ে তিনি ‘নব-মীর’ এবং ‘দশ-মীর’ শুভেচ্ছা জানিয়েছেন। এবার দিলেন একাদশীর শুভেচ্ছা। সেখানেও মজা করতে ছাড়লেন না।

হাতে হাতকড়া পড়া এক ছবি পোস্ট করেছেন আজ মঙ্গলবার, নিজের ফেসবুক পেজে। সেখানে ক্যাপশনে প্রশ্ন তার, ‘আমি কি একা দোষী’?’

তিনি সেই পোস্টে লিখেছেন, ‘আচ্ছা সত্যি করে বলুন তো… আমি কি ‘একা দোষী’? আর কি কেউ অপরাধ করেনি???’ এই পেজের অনেক দর্শনার্থী caption’এর subtle humour’টা ধরতে পারবেন না এবং সম্পূর্ণ ভুলভাল কমেন্ট করবেন। আমার কিন্তু বেশ লাগে।’

ব্যস, কমেন্টের বন্যা বইয়ে যাচ্ছে ৪ ঘণ্টা আগে করা ১৭ হাজার লাইকের এই পোস্টের নিচে। সেখানে অনেকেই অবশ্য মীরের মজাটা ধরতে পেরেছেন। একাদশী নিয়ে মজা করতে গিয়েই মীর প্রশ্ন ছুঁড়েছেন ‘একা দোষী’র।

এদিকে নতুন করে বেশ জমে উঠেছে ‘মীরাক্কেল’র দশম আসর। এবারে তুমুল জনপ্রিয় কমেডি শো’টিতে এসেছে অনেক পরিবর্তন। বদলে গেছেন আগের চার বিচারকও। নতুন করে দেখা যাচ্ছে কাঞ্চন মল্লিক, বিশ্বনাথ বসু, রুদ্রনীল ঘোষ, সোহম চক্রবর্তী, পাওলি দাম ও সায়ন্তিকাকে।

করোনার কারণে এবার ‘মীরাক্কেল’- এ নেই বাংলাদেশর কোনো প্রতিযোগী।

 

সূত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।