হবু জামাতার সাফল্যে উচ্ছ্বসিত শহিদ আফ্রিদি

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বর্ষসেরা ক্রিকেটারের স্বীকৃতি পেয়েছেন পাকিস্তানের পেসার শাহীন শাহ আফ্রিদি। ২১ বছর বয়সি শাহীন আফ্রিদির চেয়ে কম বয়সে ক্রিকেট ইতিহাসে আর কেউ এমন কীর্তি গড়তে পারেনি।

হবু জামাইয়ের এমন সাফল্যে উচ্ছ্বসিত শ্বশুর পাকিস্তানের সাবেক ক্রিকেট কিংবদন্তি শহিদ আফ্রিদি।

আইসিসির বিভিন্ন পুরস্কারে ভূষিত হওয়ায় শাহিনের সতীর্থ বাবর আজম ও রিজওয়ানেরও ভূয়সী প্রশংসা করেন শহিদ আফ্রিদি।

এই টুইটে শহিদ আফ্রিদি লিখেছেন— শাহীন তোমাকে অভিনন্দন। তোমার এবং পাকিস্তানের জন্য এটি বাঁধিয়ে রাখার মতো একটি অর্জন। পুরোপুরি যোগ্য হিসেবেই পেয়েছ এটি। আমাদের দল এখন মহাতারকায় ভরা। আবারও অভিনন্দন রিজওয়ান, বাবর ও শাহীন।
আইসিসি অ্যাওয়ার্ডে এবার পাকিস্তানের খেলোয়াড়দের জয়জয়কার। বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটারের খেতাব জিতেছেন অধিনায়ক বাবর আজম। আর টি-টোয়েন্টির সেরা হয়েছেন মোহাম্মদ রিজওয়ান।

বাবরকে অভিন্দন জানিয়ে শহিদ আফ্রিদি লিখেছেন— একজন অসাধারণ খেলোয়াড় ও দলনেতার অসাধারণ অর্জন। এ রকম আরও দৃঢ়তা দেখাও বাবর।  পাকিস্তানকে দেওয়ার পর তোমার হাতে বহু উপলক্ষ্য আছে।

 

আর রিজওয়ানের উদ্দেশে শহিদ আফ্রিদি লিখেছেন— অভিনন্দন রিজওয়ান।  এটি একটি মনোমুগ্ধকার অর্জন। তুমি পাকিস্তান দল ও ভক্ত-সমর্থকদের জন্য বড় ধরনের অনুপ্রেরণা।  ব্যাটিং দৃঢ়তা অব্যাহত থাকুক। আল্লাহ তোমার মঙ্গল করুন।

প্রসঙ্গত শাহীন আফ্রিদির কাছে মেয়ে বিয়ে দেওয়ার কথা রয়েছে শহিদ আফ্রিদির। গত বছর শহিদ আফ্রিদি জানান, তার বড় মেয়ের সঙ্গে শাহীনের বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছে শাহিনের পরিবার থেকে। ভবিষ্যতে কখনও সেই আনুষ্ঠানিকতা সারা হবে।

 

সূত্রঃ যুগান্তর