স্বস্তিকা-সুশান্তের নাচের ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক
  • 5
    Shares

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। প্রয়াত এ অভিনেতার সঙ্গে সর্বশেষ ‘দিল বেচারা’ সিনেমায় অভিনয় করেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

সুশান্তের আত্মহত্যার পর বেশ ভেঙে পড়েছিলেন স্বস্তিকা। এবার প্রিয়সহকর্মী স্মরণে একটি ভিডিও প্রকাশ করলেন তিনি। খুব অল্প সময়ের মধ্যে অন্তর্জালে ছড়িয়ে পড়েছে ভিডিওটি।

এতে দেখা যায়—মজা করেই একসঙ্গে নাচছেন স্বস্তিকা মুখার্জি ও সুশান্ত সিং রাজপুত। ব্যাকগ্রাউন্ডে বাজছে শাহরুখ খানের ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ সিনেমার গান। আর গানের ছন্দে একসঙ্গে পা মেলান স্বস্তিকা-সুশান্ত।

সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ সিনেমা ‘দিল বেচারা’। এতে তার সঙ্গে অভিনয় করেছেন স্বস্তিকা মুখার্জি। এর আগে দিবাকর ব্যানার্জি পরিচালিত ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সি’ সিনেমাতেও সুশান্তের সহ-অভিনেত্রী হিসেবে দেখা যায় স্বস্তিকাকে।

দেখুন:

https://www.facebook.com/watch/?v=598426237752858

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।