স্বশরীরে উপস্থিতির মাধ্যমে রাবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে

 নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষা স্বাস্থ্যবিধি অনুসরণ করে ভর্তিচ্ছুদের স্বশরীরে উপস্থিতির মাধ্যমে অনুষ্ঠিত হবে।

আজ মঙ্গলবার সকাল ১০টায় শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে অনুষ্ঠিত শিক্ষা পরিষদের ২৫২তম সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় পরিষদের সভাপতি উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান সভাপতিত্ব করেন।

ভর্তি পরীক্ষার বিস্তারিত পদ্ধতি ভর্তি কমিটি কর্তৃক পরবর্তীতে নির্ধারিত হবে।

বিষয়টি নিশ্চিত করে উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান বলেন, ‘করোনা পরিস্থিতি অনুকুলে থাকলে অবশ্যই শিক্ষার্থীদের সশরীরে উপস্থিতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এটি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সভায় সিদ্ধান্ত হয়েছে।’ তবে ভর্তি পরীক্ষার অন্যান্য বিষয়গুলো ভর্তি কমিটি পরবর্তীতে নির্ধারণ করবে বলেও জানান তিনি।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।