স্বল্প মূল্যে খাদ্যসামগ্রী কিনতে নগরীর ৩নং ওয়ার্ডে ওএসএর কার্ড বিতরণ

নিউজ ডেস্ক
  • 172
    Shares

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে স্বল্প মূল্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ক্রয়ের জন্য বাংলাদেশ সরকারের বিশেষ ওএসএর কার্ড বিতরণ করা হয়েছে।

করোনা সংকটে দরিদ্র, খেটে খাওয়া মানুষের জন্য স্বপ্ল মূল্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ক্রয়ের জন্য সরকারের খাদ্য অধিদপ্তর বিশেষ ওএমএস চালু করেছে। সেই আওতায় রাজশাহী সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে দিন মজুর, খেটে খাওয়া, দরিদ্র পরিবারগুলোর তালিকা করে তাদেরকে কার্ড সরবারহ করা হচ্ছে।

তারই ধারাবহিকতায় আজ শুক্রবার সকাল ১১ টায় সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ডে এ কার্ড বিতরণ করা হয়।

এবিষয়ে ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন বলেন,  প্রথম পর্যায়ে ৪৮০ টি কার্ড ওয়ার্ডের জন্য বরাদ্ধ করা হয়েছে। আমি গতকাল হাতে পেয়েছি আজ জনগণ তা জরগণের মাঝে তা হস্তান্তর শুরু করেছি।

তিনি আরো বলেন,  ৩ নং ওয়ার্ড নগরীর দরিদ্রপীড়িত অঞ্চল। এ এলাকায় ৪৮০ টি কার্ড অপ্রতুল। তাই  তিনি সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামন লিটনের দৃষ্টি আকর্ষক করেন দাবী জানান ৩ নং ওয়ার্ডের প্রতি বিশেষ নজর দেওয়ার।

উল্লেখ্য, সরকারের বিশেষ ওএমএস এ কার্ডের মাধ্যমে স্থানীয় ডিলারের কাছ থেকে স্বল্প মূল্যে চাউল, আটা সহ নিত্য প্রয়োজনীয় খাদ্র্য সামগ্রী ক্রয় করতে পারবেন।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।