স্ত্রী-সন্তানের করোনা টেস্টের আকুতি আক্রান্ত সাংবাদিকের

নিউজ ডেস্ক

চট্টগ্রামের সাংবাদিক সাইফুল ইসলাম শিল্পীর করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট আসে তিন দিন আগে। কিন্তু তার পরিবারের কোনো সদস্যদের পরীক্ষার উদ্যোগ নেওয়া হয়নি।

শিল্পীর পরিবার জানায়, ১০ মে তিনি বিআইটিআইডিতে পরীক্ষার জন্য নমুনা দেন। মঙ্গলবার তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন এই সাংবাদিক।

নিয়ম অনুযায়ী কারো করোনা পজিটিভ হলে ২৪ ঘণ্টার মধ্যে তার পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করার কথা। কিন্তু সাইফুল ইসলাম আক্রান্ত হওয়ার তিন দিন পার হলেও পরিবারের সদস্যদের কারো নমুনা সংগ্রহ করেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এ বিষয়ে ফেইসবুকে শিল্পী বৃহস্পতিবার লেখেন, “আমার স্ত্রী-সন্তানদের নমুনা পরীক্ষার ব্যাবস্থা নিন প্লিজ। আজ আমার করোনা পজেটিভ ধরা পড়ার ৩ দিন হয়ে গেছে। ২৪ ঘন্টার মধ্যে পরিবারেরর অন্যান্য সদস্যদের নমুনা কালেকশন করার নিয়ম থাকলেও বারবার যোগাযোগ করার পরেও সাড়া দিচ্ছে না সিভিল সার্জন অফিস ও ফৌজদারহাট বিআইটিআইডি। স্ত্রী, ৩ সন্তান ও বৃদ্ধা শাশুড়িকে নিয়ে দুশ্চিন্তায় আছি।”

চট্টগ্রামের সাংবাদিকদের মধ্যে সাইফুল ইসলাম শিল্পীর শরীরে প্রথম কভিড-১৯ শনাক্ত হয়েছে। তিনি বার্তা সংস্থা ইউএনবি’র চট্টগ্রাম প্রতিনিধি ও অনলাইন পোর্টাল পাঠক ডট নিউজের সম্পাদক।

আরও পড়ুন:

দেশে ৬২ জন সাংবাদিক করোনা আক্রান্ত, প্রাণ হারালেন তিনজন

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।