স্ত্রীর সঙ্গে জুটি বেঁধে আসছেন জোয়াকিন ফিনিক্স

নিউজ ডেস্ক

হলিউডের জনপ্রিয় অভিনেতা জোয়াকিন ফিনিক্স। ‘জোকার’ ছবি দিয়ে তুমুল প্রশংসা পেয়েছেন তিনি বিশ্বজুড়ে। স্ত্রী অভিনেত্রী রুনি মারার সঙ্গে জুটি বেঁধে এবার একটি নতুন কাজ করতে যাচ্ছেন তিনি। এটি মূলত একটি তথ্যচিত্র। নাম ‘দ্যা এন্ড অফ মেডিসিন’। সিনেমাটির বিষয়বস্তু হিসেবে তুলে ধরা হয়েছে জুনোটিক রোগ।

পশুর শরীরে বহনকারী একটি বিপদ্গামী ভাইরাস থেকে এ রোগ ছড়ায়। এটি মানবদেহের জন্য ক্ষতিকারক।

করোনাভাইরাস মহামারি শুরু হওয়ার আগেই ছবিটির কাজ শুরু হয়েছিল, গত বছরের অক্টোবরে।
এর সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন কেগান কুহান এবং পরিচালনা করেছেন অ্যালেক্স লকউড।

নতুন এই তথ্যচিত্রটি সাজানো হয়েছে জনস্বাস্থ্যের জন্য জরুরি সচেতনতাকে উপজীব্য করে। বৈজ্ঞানিক গবেষণার মাধ্যমে প্রাণিবাহিত রোগগুলোকে কীভাবে মোকাবিলা করা যায় সেই গল্পই এখানে দেখা যাবে। সেক্ষেত্রে মানুষের কী করণীয় এবং কীভাবে সচেতন থাকা যায় তার উপর জোর দেয়া হয়েছে।

চলতি বছরের শেষ নাগাদ এ ছবিটি শেষ করার পরিকল্পনা করছেন পরিচালক।

জনপ্রিয় তারকা দম্পতি জোয়াকিন ফিনিক্স ও রুনি মারার এটিই প্রথম কোনো গবেষণা সম্পর্কিত কাজ নয়। এর আগেও বিভিন্ন সময় লেখালখির মাধ্যমে জনস্বাস্থ্যের নানা দিক নিয়ে কাজ করেছেন।

 

সুত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।