স্ত্রীর কবরে চিরনিদ্রায় শায়িত হলেন কামাল লোহানী

নিউজ ডেস্ক
  • 33
    Shares

বাবা-মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত করা হলো সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাংবাদিক ও শব্দ সৈনিক কামাল লোহানীকে। আজ শনিবার রাত দশটায় সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সোনাতলা কবরস্থানে তার স্ত্রী দীপ্তি লোহানীর কবরেই তাকে শায়িত করা হয়।

এর আগে রাত সাড়ে ৯টার দিকে তাঁর লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। এরপর তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করে।

এ সময় উল্লাপাড়া সংসদীয় আসনের সাংসদ জনাব তানভীর ইমাম সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব ফিরোজ মাহমুদ উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আরিফুজ্জামান উপস্থিত ছিলেন।

পরে উদীচী শিল্পী গোষ্ঠী সিরাজগঞ্জ শাখা সম্মিলিত সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ শাখাসহ বিভিন্ন সংগঠন তাঁকে সম্মাননা জানান। এরপর সামাজিক দূরত্ব মেনে শতাধিক মানুষের উপস্থিতিতে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। এরপর চৌদ্দ বছর আগে শায়িত তাঁর স্ত্রী দীপ্তি লোহানীর কবরেই তাকে দাফন করা হয়।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।