সোনালী সংবাদের চীফ রিপোর্টার মাসুমের মৃত্যুতে শিবগঞ্জ প্রেসক্লাবের শোক

নিউজ ডেস্ক
  • 38
    Shares

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

দৈনিক সোনালী সংবাদের চীফ রিপোর্টার তবিবুর রহমান মাসুম এর মৃত্যুত গভীর শোক প্রকাশ করছে শিবগঞ্জ প্রেসক্লাব । সোমবার (২৯ জুন) সকালে প্রেসক্লাবের সভাপতি অাব্দুল মজিদ ও সাধারণ সম্পাদক কামাল হোসেন এক যৌথ বিবৃতিতে শোক প্রকাশ করেন।

বিবৃতিতে তারা তবিবুর রহমান মাসুমের সাংবাদিক হিসেবে জাতির জন্য রাখা অবদানকে শ্রদ্ধাভরে স্মরণ করেন। তারা বলেন, তবিবুর রহমান মাসুমের মৃত্যুতে দেশ একজন নিবেদিত প্রাণ সাংবাদিক ও ভালো মানুষকে হারালো। দীর্ঘদিন ধরে তবিবুর রহমান মাসুম সুনামের সঙ্গে সোনালী সংবাদের চীফ রিপোর্টারের দায়িত্ব পালন করে আসছিলেন। সত্য প্রকাশে তিনি ছিলেন আপোষহীন কলম সৈনিক। তার ক্ষুরধার লেখনি ও সময় উপযোগী প্রতিবেদনের জন্য দেশের মানুষের কাছে তিনি চিরদিন বেঁচে থাকবেন। শোক বিবৃতিতে তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকার্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানান।

উল্লেখ্য, রবিবার (২৮ জুন) সন্ধ্যায় জ্বর ও শ্বাসকষ্ট হলে সাংবাদিক তবিবুর রহমান মাসুমকে রাজশাহী খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।