সেই ফটোশুটের কারণে রণবীর সিংয়ের বাড়িতে পুলিশ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

রণবীর সিং, বলিউডের জনপ্রিয় অভিনেতা। তার আরেক পরিচয় তিনি জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের স্বামী। বর্তমানে বিভিন্ন সিনেমায় অভিনয় নিয়ে ব্যস্ত সময় পারছেন করছেন রণবীর। অভিনীত সিনেমার জন্য প্রায়ই খবরের শিরোনাম হয়ে থাকেন তিনি। তবে খবরের শিরোনাম হয়েছেন এক ব্যতিক্রমী ফটোশুটের কারণে।

সম্প্রতি ‘পেপার ম্যাগাজিন’র এক ফটোশুটে তিনি পুরো নগ্ন হয়ে অংশ নেন। এরপর সেই ছবি নেটমাধ্যমে প্রকাশ্যে আসতেই শুরু হয় আলোচনা-সমালোচনা।

শুধু তর্কেই থেমে থাকেনি, এই ফটোশুটের কারণে এক নারী তার বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন।

এবার রণবীর সিংকে ডেকে পাঠালো মুম্বই পুলিশ। অশ্লীলতার অভিযোগে অভিনেতার নামে চেম্বুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল।

সেই অভিযোগের ভিত্তিতেই নোটিশ দিতে বলিউডের ‘বাজিরাও’য়ের বাড়িতে যায় পুলিশ।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শুক্রবার পুলিশ সদস্যরা রণবীরের বাড়িতে যান। তবে এসময় অভিনেতা বাড়িতে ছিলেন না। রণবীর বাড়িতে না থাকায় নোটিশও দেওয়া হয়নি।

তবে আগামী ১৬ আগস্ট আবারও অভিনেতার বাড়িতে যাবেন চেম্বুর থানার পুলিশ সদস্যরা। সেদিন নোটিশ দেওয়া হবে তাকে। নোটিশ অনুযায়ী, আগামী ২২ আগস্ট রণবীরকে থানায় হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, খোলামেলা দৃশ্যে এবারই প্রথম নয়। এর আগে ২০১৬ সালে বেফিকরে ছবির দৃশ্যে অর্ধনগ্ন দেখা গেছে তাকে। বলিউডের হালের জনপ্রিয় নায়ক রণবীর ক্যামেরার সামনে সবসময় সাহসী, যা স্ত্রী দীপিকার বেশ পছন্দেরও বটে।

এদিকে সমালোচকরা নগ্ন ছবি নিয়ে আলোচনা করলেও চিন্তিত নন রণবীর সিং। তিনি তার মতোই ফটোশুটের প্রচার করে যাচ্ছেন নিয়মিত। নগ্ন হয়ে ফটোশুটের জন্য পাচ্ছেন নতুন নতুন প্রস্তাব।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন