মঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সেই চারজনের মরদেহ ২০ ঘণ্টা পর উদ্ধার

নিউজ ডেস্ক
ডিসেম্বর ১২, ২০২৩ ৯:২৩ অপরাহ্ণ

খাগড়াছড়িতে পাহাড়ী ছাত্র পরিষদের (পিসিপি) সাবেক কেন্দ্রীয় সভাপতি বিপুল চাকমাসহ চার নেতাকে হত্যার প্রায় ২০ ঘণ্টা পর তাদের মরদেহ উদ্ধার করেছে পানছড়ি থানা পুলিশ। এর আগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন তাদের গুলি করে হত্যা করে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে পানছড়ির লোগাঙ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দুর্গম অনিলপাড়া থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল আজম বলেন, চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল খুব দুর্গম। পরবর্তীতে যে আইনি কার্যক্রম তার প্রক্রিয়া চলছে।

জানা গেছে, সাংগঠনিক কাজে বিপুল চাকমাসহ সাত নেতাকর্মী সোমবার (১১ ডিসেম্বর) রাতে লোগাঙ ইউনিয়নের অনিল পাড়া গ্রামে এক ব্যক্তির বাড়িতে অবস্থান করছিলেন। রাত আনুমানিক ১০টা থেকে ১১টার মধ্যে প্রতিপক্ষ ওই বাড়িতে চারজনকে হত্যা করে। এ ঘটনায় ইউপিডিএফের সংগঠক হরি কমল চাকমা, নীতিদত্ত চাকমা ও সদস্য প্রকাশ ত্রিপুরা নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।

এদিকে, হত্যাকাণ্ডের জন্য গণতান্ত্রিক ইউপিডিএফকে দায়ী করে বিচার চেয়েছেন ইউপিডিএফের জেলা সংগঠক অংগ্য মারমা। তবে ঘটনায় নিজেদের জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছে গণতান্ত্রিক ইউপিডিএফের সভাপতি শ্যামল চাকমা।

সর্বশেষ - রাজশাহীর খবর